কোটচাঁদপুরে মতিন চেয়ারম্যান এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে  যুবলীগের প্রতিবাদ সমাবেশ 

0
174

আব্দুল্লাহ বাশার,বিশেষ প্রতিনিধি।। ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ৪ নং ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ও সিনিয়র আওয়ামী লীগের নেতা জনাব আব্দুল মতিন এর উপর।সন্ত্রাসী হামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন করেন ৪ নং বলুহর ইউনিয়নবাসী। বুধবার(২৬ মে) বিকালে কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ডে ঘন্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ করেন। এতে কয়েকশ নারী-পুরুষ অংশ গ্রহণ করে।

এসময় বক্তারা বলেন,উপজেলার একটি হেরিং রাস্তাকে কেন্দ্র করে সন্ত্রসীরা জনাব আব্দুল মতিনকে হাতুড়ি ও লোহার রড দিয়ে মারাত্মক আহত করে। মতিনের  শরীরের বিভিন্ন স্থানে ক্ষত করে। তাকে প্রথমে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য রেফাট করেন যশোর সদর হাসপাতালে পাঠায়।সেখান থেকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফাট করেন। বর্তমানে আব্দুল মতিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় আহতের ছেলে বাদী হয়ে কোটচাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।এসময় বক্তারা আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

মানববন্ধনের সময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি বুলবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি,ছাত্র লীগের সাবেক সভাপতি শেখ শাহিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আজম খাঁন,উপজেলা সাবেক সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক বি এম নাসির উদ্দীন,উপজেলা যুবলীগে যুগ্ম আহবায়ক আশরাফুল আলম খোকন,সাবেক ছাত্রলীগ নেতা সৈকত,উপজেলা ঘাতক নির্মুল কমিটির আহবায়ক এ্যাডঃ আশরাফুল মালিতা,পৌর মহিলা কাউন্সিলর শারমিন আক্তার সাথি,আরও উপস্তিত ছিলেন রবিউল ইসলাম রবিসহ উপজেলার আওয়ামীলীগ, ছাত্রলীগ,যুবলীগ, সেচ্ছাসেবকলীগ,ও বিভিন্ন এলাকার সর্বস্তরের গন্যমান্য ব্যক্তিবর্গ।