কোটচাঁদপুর এলাঙ্গি ইউনিয়নে শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

0
156

বার্তা সম্পাদক শাওন আহমেদ: ঝিনাইদহে কোটচাঁদপুরে ৫নং এলাঙ্গি ইউনিয়ন পরিষদে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে । এই শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১৯ই (আগষ্ট) জাতীয় শোক দিবসে অনুষ্ঠানের শুরুতে পবিত্র  কোরআন ও গীতা পাঠের মধ্য দিয়ে আব্দুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট শফিকুল আজম খান চঞ্চল সংসদ সদস্য ঝিনাইদহ ৩ আসন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরীফুন্নেসা মিকি , উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রিয়াজ হোসেন। আরো উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান আলী , উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ রোকনুজ্জামান টুল্লু ।

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনায় করেন ৫নং এলাঙ্গি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান খান । এছাড়াও উপস্থিত ছিল ছাত্রলীগের আক্তারুজ্জামান আক্তার, সাবেক ছাত্রলীগের সভাপতি নাসিম, সাবেক ছাত্র নেতা বখতিয়ার , আওয়ামী লীগের নেতা মোঃ ওলিয়ার , যুবলীগের রাজিবুল কবীর,সাগর মাহমুদ, হারুন সহ বিভিন্ন ওয়ার্ডের সকল নেতাকর্মীরা।

আলোচকরা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা গেলে তার আত্মাও শান্তি পাবে। শোক দিবসকে শোকের মধ্যে রাখবো।শোককে শক্তিতে রুপান্তর করতে হবে। এই সময় ১৯৭৫ সালের ১৫ই আগস্টে জাতিরজনক বঙ্গবন্ধু সহ শাহাদাত বরনকারী সকলের রুহের মাগফিরাত কামনা করা হয়।

অনুষ্ঠান শেষে সকলের মাঝে কাঙ্গালি ভোজ বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here