কোটচাঁদপুর এলাঙ্গী ইউনিয়নে বার বার মেম্বার নির্বাচিত গরিবের বন্ধু ইকবাল হোসেন বজলু আবারো দোয়াপ্রার্থী

0
102

মোঃ খালেদুর রহমান ঝিনাইদহ জেলা প্রতিনিধি: ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলার ৫নং এলাঙ্গী ইউনিয়ন ৫ নং ওয়ার্ডে ২০২১ ইউপি নির্বাচনে আবারও মেম্বার পদপ্রার্থী মোঃ ইকবাল হোসেন বজলু ওয়ার্ডের সকলের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন।জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান ও সমাজ সেবক হিসেবে।

দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের।ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ও মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথী।করােনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে এসেছেন বলে জানাযায়।

ওয়ার্ডের স্থানীয় ভোটার দের কাছে জানতে চাইলে ভোটাররা বলেন তিনি আমাদের সকল বিপদে আপদে আমরা সবসময় তাকে কাছে পায়,রাত-দিন যখনই চাই আমরা তাকে কাছে ও পাশে পাই।২০২১ আসন্ন ইউপি নির্বাচনে দলমত নির্বিশেষে ২৮ নভেম্বর উন্নয়নের স্বার্থে সমাজসেবক মোঃ ইকবাল হোসেন বজলু কে আবারও মেম্বার হিসেবে পেতে চাই।

বর্তমান মেম্বার ইকবাল হোসেন বজলু গরিবের বন্ধু এর কাছে জানতে চাইলে তিনি বলেন,আমার ৫নং ওয়ার্ডের সকল গরীব দুঃখী ও অসহায় মানুষের পাশে আমি সবসময় আছি এবং থাকবো ইনশাল্লাহ।যদি জনগণ আমার আবারও তাদের সেবা করার সুযােগ দেয়,আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই।এবং আপনাদের আবারও সমর্থন চাই।
ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি।আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন,লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ কাজ করে যেতে চাই।এজন্য আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here