কোটচাঁদপুর পৌর কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে মেয়র ও কাউন্সিলর বৃন্দদের সংবর্ধনা প্রদান

0
175

মোঃ আশাদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের উদ্যোগে নির্বাচিত মেয়র ও ১২ জন কাউন্সিরদের এক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ই ফেব্রুয়ারী) সকালে পৌরসভার অফিস কক্ষে পৌরসচিব এ এফ এম এনামুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র সহিদুজ্জামান সেলিম।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌরসভার প্যানেল মেয়র শেখ সোহেল আরমান, প্যানেল মেয়র (২) ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী এম এম মামুনুর রশিদ, উপজেলা আঃলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক কামাল হাওলাদার,সাবেক ছাত্রলীগ নেতা সজিব শেখ প্রমুখ।

অনুষ্ঠানে পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে পৌর মেয়র সহিদুজ্জামান সেলিম কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তার নির্বাচনী প্রতিক”হিসাবে একটি রুপার তৈরি মোবাইল ক্রেস্ট প্রদান করা হয় এবং সকল পৌর কাউন্সিলরদের কে ফুলেল শুভেচছা জানিয়ে উপহার সামগ্রী প্রদান করা হয়।

এসময় পৌর কাউন্সিলর মাহাবুব খান হানিফ, আব্দুল মাজেদ, সুব্রত চক্রবর্তী,শরিফুল ইসলাম,খাইরুল ইসলাম, সোহেল আল মামুন, রকিব উদ্দিন, মহিলা প্যানেল মেয়র শারমিন আক্তার সাথী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রত্মা পারভিন, গাজী তানজিমা সহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী বৃন্দ ও স্থানীয় সুধীজন, বিভিন্ন প্রিন্ট পত্রিকার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।