খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরিক্ষা ২০২১ এর ফাইনাল সাজেশন এবং পরীক্ষার তারিখ

0
242

খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরিক্ষা বিভিন্ন শূন্যপদে নিয়োগের জন্য প্রশাসন বিভাগ, খাদ্য অধিদপ্তরের ১১/০৭/২০১৮ খ্রি. তারিখের ১২২৯ নং স্মারকে নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে আবেদনকারীদের এমসিকিউ/লিখিত পরীক্ষা আগামী ০৫/১১/২০২১ খ্রি. তারিখ সকাল ১০.০০ ঘটিকা হতে ১১.৩০ ঘটিকা পর্যন্ত ০৮টি বিভাগীয় জেলা শহরে (ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, রংপুর, বরিশাল, সিলেট, ময়মনসিংহ) অনুষ্ঠিত হবে।

যারা খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরিক্ষা দিবেন তারা কিভাবে প্রস্তুতি নিবেন এবং ২০২১ এর ফাইনাল সাজেশন সবকিছু বিস্তারিত নিচের ভিডিও লিঙ্কে পাবেন।

ফাইনাল সাজেশন এর ভিডিও লিঙ্ক

এছাড়াও যারা বিষয়ভিত্তিক সাজেশন চান তাঁদের জন্য স্পেশাল ভিডিও দেওয়া আছে নিচের লিঙ্কে

বিষয়ভিত্তিক সাজেশন এর ভিডিও লিঙ্ক

যারা 17 তম নিবন্ধন পরীক্ষা দিবেন তারা কিভাবে প্রস্তুতি নিবেন এবং পরীক্ষা কবে হতে পারে সবকিছু বিস্তারিত নিচের ভিডিও লিঙ্কে পাবেন।

ভিডিও লিঙ্ক

১৭ তম নিবন্ধন পরীক্ষার সাজেশন ২০২১ সালের সাম্প্রতিক জ্ঞান। লিঙ্কে প্রবেশ করে চূড়ান্ত সাজেশন দেখে নিন

সাম্প্রতিক জ্ঞান ২০২১

আরও সাজেশন ঃ ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সাজেশন ২০২১ । সাম্প্রতিক জ্ঞান ২০২১

নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত সাজেশন:

এই পরীক্ষার প্রিলিমিনারির মোট নম্বর ১০০, এর মধ্যে ৪০% পেলে পাশ যদিও আসলেই ৪০% মার্কস পেলে পাস করায় কিনা এটা নিয়ে অনেক অভিযোগ রয়েছে। যা হোক প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হলে আপনাকে লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে। এজন্য প্রিলি পাসের পর কিছু ডকুমেন্টস পাঠাতে হবে। লিখিত পাস করলে আপনকে ভাইভার জন্য ডাকা হবে। ভাইভায় পাস করলে জাতীয় মেধায় আপনার পজিশন ও পরবর্তীতে আবেদনের প্রেক্ষিতে আপনাকে নিয়োগ দেওয়া হবে।