গরু চুরি করে পিকআপে যাওয়ার সময় চোর বারবাজার গ্রেফতার

0
141

ভ্রাম্যমাণ প্রতিনিধিঃমোঃ রোকনুজ্জামান: গরু চুরি করে পিকআপে নিয়ে পালিয়ে যাওয়ার সময় চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে বারবাজার হাইওয়ে থানা পুলিশ।

রবিবার (৬মার্চ) সকাল ৮ টার সময় ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজার ফুলবাড়ী নামক স্থানে পিকআপ ও ১ টি চোরাই গরুসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার ফকিরহাট থানার টাউন নওয়াপাড়া গ্রামের মৃত, আনোয়ার শেখর ছেলে আলামিন শেখ (২৫)। খুলনা জেলার তেরখাদা থানার মধুপুর গ্রামের হাসমত গাজির ছেলে রাব্বি গাজি (১৬) এবং আব্দুল গফুরের ছেলে রাবিব (২১)।

হাইওয়ে থানার সেকেন্ড অফিসার কামরুজ্জামান জানান, (ওসি) শেখ মেজবাহ্ উদ্দিনের নেতৃতে সকাল ৮ টার সময় ফুলবাড়ীগেট নামক স্থানে আকিজ মটরের বুলু রংয়ের পিকআপ গাড়ি (ঢাকা মেট্রো-ন- ১৩-৫৮৫৭) এবং গরুসহ ৩ জন গরু চোরকে আটক করি।

বারবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেজবাহ্ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে গরু চুরি করে পিকআপে নিয়ে যাওয়া হচ্ছে। এ সময় পুলিশ সদস্য পিকআপটি আটক করে। পরে আটককৃত আসামীদের কালীগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি তদন্ত) মতলেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আটকদের বিরুদ্ধে মামলা দায়েরেরর প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here