চারণ সাংবাদিক ও নাগরিক সাংবাদিক সংবর্ধনা পেয়ে আমি আনন্দিত- মনোনেশ দাস।

0
852



মোঃ মাহমুদুল হাসান; মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্মৃতি বিজড়িত ত্রিশালে আমাকে চারণ সাংবাদিক ও নাগরিক সাংবাদিক হিসাবে সংবর্ধনা প্রদান এবং ময়মনসিংহ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন এর কার্যকরী কমিটির পরিচিতি সভা ১২ ফেব্রুয়ারি শনিবার অনুষ্ঠিত হয়েছে ।

ত্রিশাল রিপোর্টার্স ক্লাবে সংবর্ধনা পেয়ে আমি আনন্দিত, উৎসাহিত , পুলকিত, উল্লসিত , গর্বিত ও ধন্য মনে করছি । এইসম্মান প্রাপ্তি কাজের প্রতিভা বিকাশের ক্ষেত্রে আমাকে উৎদীপ্ত করবে ।

আমার সভাপতিত্বে প্রধান অতিথি ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন ভাই সংবাদ প্রকাশে বস্তুনিষ্ঠতা ও সহকর্মী সাংবাদিক ভাইদের দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদানসহ পেশাগত জীবনে অর্জিত বিভিন্ন অভিজ্ঞতা বিনিময় করেন। ময়মনসিংহ বিভাগ ও ঢাকা বিভাগ থেকে আগত উপস্থিত সাংবাদিক ও নেতৃবৃন্দদের সাথে ওসি মাইনউদ্দিন মফস্বলের সাংবাদিকদের অর্জিত জ্ঞান ও অভিজ্ঞতা প্রয়োগের ব্যাপক সুযোগ রয়েছে বলে বক্তব্য দেন।

সংগঠনের সাধারণ সম্পাদক ও সাংবাদিক সংগঠক খায়রুল আরম রফিক বলেন, আমাদের প্রযুক্তিগত দক্ষতা অর্জনের মাধ্যমে আরো অগ্রসরমান ও আত্বনির্ভরশীল হতে হবে । আমরা প্রত্যেকেই চারণ সাংবাদিক বা নাগরিক সাংবাদিক । কারণ সমাজের প্রতিটি বিষয়কেই আমরা যুগোপযোগী করে সংবাদপত্রে মিডিয়ায় তুলে ধরতে বিরাট ভূমিকা পালন করছি। যা জাতির তথা মানুষের প্রত্যাশা পূরণে সহায়ক হচ্ছে। অনুষ্ঠান সফল করতে পেয়ে বিশেষ অতিথি ত্রিশাল সরকারি নজরুল একাডেমীর প্রধান শিক্ষক মেজবাহ উদ্দিনসহ আগত সংগঠনের সাংবাদিক সহকর্মীদের জানাই আন্তরিক ধন্যবাদ জানাই।