চুয়াডাঙ্গাতে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ ও অবান্তর বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

0
110

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে ক্যাডারক্ষ্যাত সন্ত্রাসী ছাত্রদলের সাধারণ সম্পাদক এর কুরুচিপূর্ণ ও অবান্তর বক্তব্যের প্রতিবাদে এবং অবিলম্বে গ্রেফতারের দাবিতে বিকাল ০৫ ঘটিকায় বঙ্গবন্ধু ছাত্রপরিষদ,চুয়াডাঙ্গা জেলা শাখার আয়োজনে জেলা শহরে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।
মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়।
অনুষ্ঠানে বঙ্গবন্ধু ছাত্রপরিষদ,চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি মেহেদী হাসান হিমেল মল্লিক এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্যদেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি বর্তমান যুবলীগ নেতা আব্দুল কাদের।
সাংগঠনিক সম্পাদক তানজিল আহম্মেদ বারেক এর সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে বক্তব্যদেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম আসমান।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যদেন চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস যুবলীগ নেতা রাশেদউজ্জামান বাকি।
উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো:শাহাবুল হোসেন,পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মিরাজুল ইসলাম কাবা,যুবলীগ নেতা নুরুজ্জামান টুটুল,জাহিদুল ইসলাম নান্টু,জেলা শ্রমিকলীগের উপ দপ্তর সম্পাদক আসাদুজ্জামান শিমুল,নয় নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম।
আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা শেখ সেলিম,আলো,জেলা ছাত্রলীগ নেতা অয়ন হাসান জোয়ার্দ্দার, সাবেক স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ,বঙ্গবন্ধু ছাত্রপরিষদ চুয়াডাঙ্গা জেল শাখার সহ সভাপতি সিরাজুল ইসলাম মিন্টু,সহ-সভাপতি নাদিমুর রহমান পিয়াল, যুগ্মসাধারণ সম্পাদক ফিরোজ হোসেন,সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু ছাত্রপরিষদ দামুড়হুদা উপজেলা শাখার সভাপতি সাফায়েত বাবু,দপ্তর সম্পাদক আল নোমান,সদর উপজেলা বঙ্গবন্ধু ছাত্রপরিষদ এর সভাপতি জাহিদ হাসান টোকন,সাধারণ সম্পাদক অন্তু শেখ,আলমডাঙ্গা উপজেলা বঙ্গবন্ধু ছাত্রপরিষদেরর সভাপতি আনিসউজ্জামান রিমন,সাধারণ সম্পাদক মারশেদ শিবলী,সাংগঠনিক সম্পাদক ইকরামুল ইসলাম বাদশা,সহ-সভাপতি বিপ্লব,জীবননগর উপজেলা বঙ্গবন্ধু ছাত্রপরিষদের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন,যুগ্ম আহবায়ক রাসেল দেওয়ান,যুগ্ম আহবায়ক তামজিদ,যুগ্ম আহবায়ক সাকিব হোসেন,সদস্য মিরাজ জনি,ধর্ম বিষয়ক সম্পাদক রামিম হোসেন,সদস্য স্বপন,মিজানুর,আসিফ,রনি,শিপন তরফদার,মসিউর রহমান,সুর্য,মোমিন,রানা,অন্তর,রুদ্র সহ বঙ্গবন্ধু ছাত্রপরিষদ চুয়াডাঙ্গা জেলা,সদর উপজেলা,আলমডাঙ্গা উপজেলা,দামুড়হুদা উপজেলা এবং জীবননগর উপজেলা শাখার সর্বস্তরের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে আমাদের সকলের প্রিয় অভিভাবক চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি মাননীয় সংসদ সদস্য চুয়াডাঙ্গা-০১ বীর মুক্তিযোদ্ধা জননেতা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন দ্রুত সুস্থতা কামনা করে দলীয় কার্যালয়ে দোয়া এবং মিলাদ মাহফিল করা হয়।
উক্ত দোয়া মাহফিল পরিচালনা করেন চুয়াডাঙ্গা বিএডিসি মসজিদের ইমাম মওলানা মো:ইবাদত হোসেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল কাদের বলেন ছাত্রদলের নামধারী অছাত্র একজন চিহ্নিত সন্ত্রাসী জুয়েল প্রান প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে যে কুরুচিপূর্ণ বক্তব্যদিয়েছে আমরা তার তিব্রো নিন্দা ও প্রতিবাদ জানায় অবিলম্বে এই অছাত্র সন্ত্রাসী কে গ্রেফতার করতে হবে তিনি আরো বলেন সারা বাংলাদেশে আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের সাথে রাজপথে মকোবেলা করতে হবে না শুধু বঙ্গবন্ধু ছাত্রপরিষদ ই যতেষ্ট তোমাদের মতো সন্ত্রাসী অছাত্রদের রাজপথে রুখে দিতে।
প্রতিবাদ সভায় প্রধান বক্তা সিরাজুল ইসলাম আসমান বলেন বঙ্গবন্ধু ছাত্রপরিষদ আজ চুয়াডাঙ্গা জেলা শহরে যা দেখিয়ে দিলো সাবধান হও মিয়ারা বিএনপি,জামাত,ছাত্রদল তোমাদের পিঠের চামড়া থাকবেনা মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে এমন দুসাহষিকথা দেখালে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here