চুয়াডাঙ্গার দামুড়হুদায় তালশাঁস খাওয়ানার কথা বলে ডেকে নিয়ে এক শিশুকে বলাৎকার

0
85


এ.এইচ কামরুল, (চুয়াডাঙ্গা):চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজলায় তালশাঁস খাওয়ানার কথা বলে ডেকে নিয়ে এক শিশুকে (৬) বলাৎকারর অভিযাগ উঠেছ। সামবার ২৪ মে রাত সাড়ে ৮টার দিকে নির্যাতনের শিকার ওই শিশুকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (২৪ মে) বেলা দেড়টার দিকে দামুড়হুদা উপজলার চন্ডীপুর গ্রামের মাঝেরপাড়ায় এ ঘটনা ঘটে। শিশুটি একই গ্রামর একটি কিন্ডার গার্টেন শিশু শ্রণীর ছাত্র। ওই ঘটনায় মামলার প্রস্তুতি নিছে ভুক্তভাগী শিশুটির পরিবার।


নির্যাতনর শিকার শিশুটির বাবা জানান, সোমবার দুপুরে বাড়ীর পাশের একটি মাঠে অন্য শিশুদের সাথে খেলা খেলতে বের হয় আমার ছেলে। এসময় গ্রামের বখাটে যুবক রাকিব হাসন (১৯) তাকে তালশাঁস খাওয়ানার কথা বলে মাঠের মধ্যে হাফিজুরর আম বাগানে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক তাকে বলাৎকার করে রাকিব। পরে, বিষয়টি কাউকে না বলার জন্য হুমকীও দেয় সে। বাড়ী ফিরে আমার স্ত্রীক ঘটনাটি খুল বলে আমার ছেলে। ক্রমই অসুস্থ হয়ে পড়লে তাকে গ্রামর পল্লী চিকিৎসকর কাজে নিয়ে যায় আমার স্ত্রী। চিকিৎসক তাকে সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।
তিনি আরও জানান, আমি বাড়ী ছিলাম না। বাড়ী ফিরে বিষয়টি জানতে পারি। প্রথম, তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল নিয়ে ভর্তি করা হয়। ওই ঘটনায় আমরা থানায় মামলা করবো।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আর সালান জানান, হাসপাতাল ভর্তির পর শিশুটি বশ ক’একবার বমি করছে। তাকে পরীক্ষা-নিরীক্ষা করে বলাৎকারর আলামত পাওয়া গেছে। শিশুটিক প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল ভর্তি করা হয়েছে।
এ বিষয় দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুর রহমান জানান, অভিযাগ পেলে তদন্ত সাপেক্ষে আইন ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here