চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান হিমলের জন্মদিন পালিত

0
166

অফিস ডেস্ক : চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার বর্তমান সভাপতি মেহেদী হাসান হিমেল মল্লিক এর শুভ জন্মদিন উপলক্ষে প্রতিবছরে সন্ধার পরে দলীয় কার্যালয়ে কেক কাটা হলেও এইবার ভিন্ন ধরন ভাবে দিনটি পালন করে নেতা-কর্মিরা। সকাল থেকেই হিমেল মল্লিকের বাড়িতে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মিরা শুভানুধ্যায়িরা ফুলের শুভেচ্ছা জানাতে আসে।
এই দিকে সরাদিন ব্যাস্ততার মাঝেও হিমেল মল্লিক অসহায় মানুষদের কথা চিন্তা করে এইবার কেক কাটা অনুষ্ঠান না করে সেই অর্থদিয়ে রাত্রে শহরের ছিন্নমূল মানুষের জন্য খাবার বিতরন করেন নিজ হাতে।
অসহায় মানুষগুলাও স্বাচ্ছন্দ্যে খাবার গ্রহন করে দোয়া কামনা করেন।
শুভেচ্ছা জানান চুয়াডাঙ্গার আওয়ামী রাজনীতির সকল নেতৃবৃন্দরা।
শুভেচ্ছা জানান চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক,সাবেক সভাপতি শরিফ হোসেন দুদু,সাবেক সাধারণ সম্পাদক বর্তমান জেলা যুবলীগ নেতা সিরাজুল ইসলাম আসমান,খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খদিমপুর ইউনিয়ন চেয়ারম্যান মোজাহিদুর জোয়ার্দ্দার লোটাস,সহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিক লীগ,মহিলা আওয়ামী লীগ,দামুড়হুদা উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদ,জীবননগর উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদ,আলমডাঙ্গা উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদ,ও সদর উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতা-কর্মিরা।
সকলের ভালোবাসায় শিক্ত হয়ে হিমেল মল্লিক সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে জেলাবাসীর নিকট দোয়া প্রার্থনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here