ছুটি শেষে চাকুরীস্থলে ফিরতে পারলো না এনজিও কর্মী মিনারুল

0
177

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-দিনাজপুরের বিরামপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মিনারুল ইসলাম (৩৮) নামের এক যুবক নিহত হয়েছে। (৬ ফ্রেবুয়ারি) রোববার সকালে সাড়ে ৭টার দিকে উপজেলার দিনাজপুর- গোবিন্দগঞ্জ মহাসড়কের দূর্গাপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিনারুল ইসলাম নীলফামারী জেলার জলঢাকা উপজেলার কালকুয়েত গ্রামের মো. জমশেদ আলীর ছেলে। নিহত মিনারুল ইসলাম পেশায় বেসরকারি এনজিও পদক্ষেপে মাঠকর্মী হিসেবে চাকুরী করতেন। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক এরশাদ মিয়া বলেন, রোববার সকালে নীলফামারী জেলার কালকুয়েত এলাকা থেকে মিনারুল ইসলাম মোটরসাইকেল যোগে তার কর্মস্থান বিরামপুর ফিরছিলেন, পথে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের দূর্গাপুর এলাকায় পৌছালে ট্রাকের ধাক্কায় সড়কে ছিটকে পড়েন। স্থানীয়রা মিনারুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা. সাব্বির ইবনে মঞ্জুর তাকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৯৯৯ ফোন পেয়ে পুলিশ নিহতের মরদেহ ও ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধারটি করে। আইনী প্রক্রিয়া শেষে স্বজদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here