জনপ্রিয়তার শীর্ষে সাবেক কর্মীবান্ধব ছাত্রলীগ নেতা শেখ শাহিন

0
1043

স্টাফ রিপোর্টার: কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ শাহিন এখন ছাত্র সমাজের কাছে জনপ্রিয়তার শীর্ষে। কোটচাঁদপুরে তৃণমূল ছাত্রলীগ এর কর্মীদের কাছে শেখ শাহিনের সুনাম রয়েছে আকাশচুম্বী। তারা এখনো প্রত্যাশা করে শেখ শাহিনের মত নেতা একজন যেন আমাদের মাঝে আসে।

কর্মীদের কাছে ছাত্রলীগের নেতা সম্পর্কে জানতে চাইলে তারা বলেন শেখ শাহিন ভাই যখন সভাপতি ছিলেন তখন সব সময় আমাদের খোঁজ খবর নিতেন। আমাদের কাছে আসতেন।

২০২০ সালে ১২ মার্চ কমিটি সম্মেলন হবার পর থেকে আজ পর্যন্ত নতুন কমিটি হয় নি। আর আমাদের খোঁজ খবর নেই না কেউ । মাঝে মাঝে শেখ শাহিন ভাই যখন ঢাকা থেকে আসে তখন আমাদের খোঁজ খবর নেই।

তারা নবাগত নেতা কেমন চাই জানতে চাইলে তারা জানান, শেখ শাহিন ভাই ঢাকা কলেজের মেধাবি ছাত্র এবং এই কোটচাঁদপুরের রাজনীতিতে তার অবদান অনেক বেশি। এমন নেতা আর আসবে কিনা আমরা জানি না তবে আমরা শাহিন ভাইর মত নেতা চাই।

আমাদের এমন নেতা চাওয়ার একটাই কারণ সামনে জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে আমাদের মত কর্মীদের কঠিন ভাবে ভূমিকা রাখতে হলে শেখ শাহিন ভাইয়ের মতো নেতা আমাদের কোটচাঁদপুরের মাটিতে খুব প্রয়োজন। জেলা ছাত্রলীগ এর কাছে আমাদের এক দাবি তৃণমূল তাড়াতাড়ি শেখ শাহিন এর মতো একটি নেতা আমাদের উপহার দেন।