জহুরুলহাট হাজী এলাহী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিজয় দিবস পালিত

0
262

মোঃ রিয়াদ হাসান, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ মহান বিজয় দিবস জহুরুলহাট হাজী এলাহী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে পালিত হয়েছে। ১৬ই ডিসেম্বর ২০২২ইং তারিখে মহান বিজয় দিবস। এই দিনটি বাঙ্গালী জাতীর ইতিহাসে এক অত্যন্ত গৌরব উজ্জল দিন। ১৯৭১ সালে অনেক ত্যাগ-তিতিক্ষা আত্মদান ও দীর্ঘ আন্দোলন-সংগ্রামের পথ পরিক্রমায় ৯ মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে অর্জিত হয় বাংলাদেশের স্বাধীনতা।

১৯৭১ সালের ১৬ ডিসেম্বরের পর হতে প্রতি বছর এই তারিখটিকে জাতীয় ভাবে মহান বিজয় দিবস হিসেবে পালন করে থাকে। এরই আলোকে মহান বিজয় দিবসকে স্বাগত জানিয়ে জহুরুলহাট হাজী এলাহী উচ্চ বিদ্যালয়। জহুরুলহাট হাজী এলাহী উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসের কর্মসূচীর মধ্যে ছিলো সকালে বর্ণাঢ্য র‌্যালী, শহিদ মিনারে শহিদদের প্রতি শ্রদ্ধা ও ফুলের শুভেচ্ছা, বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

কর্মসূচীতে উপস্থিত ছিলেন জহুরুলহাট হাজী এলাহী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব, হাজী মোঃ জহুরুল ইসলাম বাদশা, সহকারী শিক্ষক জনাব, মোঃ নজমুল হুদা, জনাব মোঃ নুর আলম, জনাব মোঃ রেজাউল আলম, জনাব মানিক লাল বর্মন, জনাব মোঃ বাবলু বিএসসি, সহ বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক বৃন্দ, ও অধ্যয়নরত ছাত্র-ছাত্রীসহ আরো অনেকে।