ঝিনাইদহে স্কুলের বারান্দা থেকে রক্তাক্ত অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার

0
177

আব্দুল্লাহ বাশার-(বিশেষ প্রতিনিধি) : ঝিনাইদহে ইলিয়াস পাটোয়ারি (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার তেঁতুলতলা এলাকার এম কে মাধ্যমিক বিদ্যালয়ের বারান্দা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ইলিয়াস পাটোয়ারি চাঁদপুর জেলার কচুয়া থানার নুরপুর গ্রামের মৃত সিদ্দিক পাটোয়ারির ছেলে।

স্কুলশিক্ষক সাইদুর রহমান জানান, ওই ব্যক্তি বেশ কয়েক মাস ধরে স্কুলের আশপাশে ঘোরাঘুরি করতেন। কারো সঙ্গে তেমন একটা কথা বলতেন না। আজ সকালে রক্তাক্ত অবস্থায় স্কুলের বারান্দায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

স্থানীয় চা-দোকানি ওহাব আলী বলেন, ‘এই ব্যক্তি অনেক দিন ধরেই বাজার এলাকায় ঘোরাঘুরি করত। বাজারের দোকানিরা যা দিত তা-ই খেতেন। আর রাত হলে স্কুলের বারান্দায় ঘুমাত।’

স্থানীয় যুবক মো. আল আমিন বলেন, আমরা প্রতিদিন বিকেলে স্কুলমাঠে খেলা করতাম। একদিন তিনি আমাকে ডেকে কিছু কাগজ দিয়ে বলেন এখানে আমার মেয়ের নম্বর আছে। তাকে একটু ফোন দেন, কথা বলব। আমি ওই নম্বরে ফোন করে তার মেয়ের সঙ্গে কথা বলিয়ে দিই।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার বলেন, ‘আমি ঘটনাস্থল পরিদর্শনে করেছি। তাঁর মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি এবং তাঁদের আসতে বলেছি। তাঁরা যদি না আসেন, তাহলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে মরদেহ দাফন করা হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here