ঝিনাইদহ কোটচাঁদপুরে ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
27

খোন্দকার আব্দুল্লাহ বাশার। বিশেষ প্রতিনিধি

“হাসি মুখে রক্তদান – বাঁচতে পারে লক্ষ প্রান” এই প্রতিপাদ্য কে সামনে রেখে ঝিনাইদহের কোটচাঁদপুরে ব্লাড ব্যাংকের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি,
আলোচনা সভা ও কেক কেটার মধ্যে দিয়ে অনুষ্ঠানটি পালন করা হয়েছে।

শনিবার (১১ই সেপ্টেম্বর ) সকালে পৌর মেইন বাসস্ট্যান্ড সংলগ্ন ব্যারিষ্টার প্লাজার দ্বিতীয় তলায় অনুষ্ঠিত আলোচনা সভায় কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের পরিচালক ও সরকারি কে এম এইচ ডিগ্রি কলেজের প্রভাষক আলমগীর হুসাইন এর সভাপতিত্বে ও কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের সভাপতি মশিয়ার রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুন্নেচ্ছা মিকি।

অনুষ্ঠানের শুরুতে আনন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন কোটচাঁদপুর পৌরসভার মেয়র সহিদুজ্জামান সেলিম।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন, পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন, জাহেদি ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার জাহেদি, কুশনা ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম,কুশনা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হারুনর রশীদ প্রমুখ।

উল্লেখ্য অনুষ্ঠানটির শুরুতেই ব্লাড ব্যাংকের উদ্যোগে সবার মাঝে টি-শার্ট বিতরন করা হয় এবং সবাই একসাথে মিলিত হয়ে একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক ঘুরে মেইন বাসস্ট্যান্ড সংলগ্ন ব্যারিষ্টার প্লাজায় এসে শেষ হয়। পরে আলোচনা সভা শেষে ব্লাড ডোনেশন সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এ সময় কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের সকল সদস্য, অন্যান্য ব্লাড ডোনেশন সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় সুধীজন ও বিভিন্ন প্রিন্ট ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক ও কোটচাঁপুর মডেল থানা পুলিশের একটি চৌকস দল উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here