ঝিনাইদহ জেলা পরিষদের সদস্য হলেন কোটচাঁদপুরের রাজিবুল কবির

0
319

আমাদের সংবাদ নিউজ ডেস্ক: কোটচাঁদপুর ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ড কোটচাঁদপুর উপজেলা থেকে সদস্য পদে (তালা) প্রতীকে বিজয়ী হয়েছেন মোঃ রাজিবুল কবির। তিনি দৈনিক আমাদের সংবাদ পত্রিকার( প্রিন্ট মিডিয়া ও অনলাইন) নির্বাহী সম্পাদক এমডি জাহাঙ্গীর আলম এর বড় ভাই । তিনি ভোট পেয়েছেন ২৭। তার নিকট তম প্রতিদ্বন্দি কে.এ.এম হেলারিং (অটোরিকশা) প্রতীক নিয়ে ২৩ ভোট পেয়েছেন।

সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ইলেট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে) কোটচাঁদপুর বাজেবামনদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ৫নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এ কেন্দ্রে ভোটার ছিলো ৮১ জন। এর মধ্যে ৮১ জনই ভোট প্রয়োগ করেছেন। ভোট কেন্দ্রের ভিতরে ও বাইরের সার্বিক নিরাপত্তার দায়িত্বে পুলিশ ও আনসার মোতায়েন করা হয়।

কোটচাঁদপুর উপজেলা নির্বাচন অফিসার ওয়াহিদ মুরাদ বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠ ও স্বাভাবিক ছিলো। সবার সহযোগিতায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। বিজয়ের পর প্রতিক্রিয়ায় রাজিবুল কবির জানান, এই বিজয় সকলের। সকলকে নিয়ে একসাথে কাজ করতে চাই। ভোট সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে হয়েছে। আমাকে বিজয়ী করায় ভোটারদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। একই সঙ্গে কোটচাঁদপুর উপজেলাবাসী কে শুভেচ্ছা জানাচ্ছি।

তার এই জেলা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় পত্রিকার নির্বাহী সম্পাদক এমডি জাহাঙ্গীর আলম তাঁর ভাইয়ের জন্য কোটচাঁদপুর বাসী সহ সকলের কাছে দোয়া চেয়েছেন।