ঝিনাইদহ বেপারীপাড়া এলাকা হতে “কিশোর গ্যাং” এর ০৩ সদস্যকে গ্রেফতার করছে র‌্যাব

0
117

র‌্যাব-৬, তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, মানব পাচারকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং মাদক কারবারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

গত ১৯ ডিসেম্বর ২০২১ তারিখ র‌্যাব-৬, সিপিসি-২ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার সদর থানাধীন ব্যাপারী পাড়া এলাকায় কতিপয় কিশোর গ্যাং এর সদস্য মাদকসহ অন্যান্য অনৈতিক কার্যক্রমের জন্য সঙ্গোপনে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত স্থান হতে মাদকাসক্ত ও উগ্রপ্রকৃতির ০৩জন “কিশোর গ্যাং” এর সদস্যকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে তাদের নিকট হতে ০৪টি মোবাইল, ০১টি চাকু, গাঁজা সেবনের বিভিন্ন সরজ্ঞাম, কেচি, ব্লেড, সিগারেট, গ্যাস লাইট, মানিব্যাগ ও নগদ টাকাসহ জব্দ করে।

তারা বিভিন্ন গ্রুপের সাথে জড়িয়ে বিশেষ করে রাতে শহরের বিভিন্ন স্থানে ছিনতাই, চুরি, ইফটিজিং, সাইবার ক্রাইমসহ অন্যান্য বিভিন্ন অপরাধ পরিচালনা করে। প্রাথমিক জিঙ্গাসাবাদে তারা তাদের অপরাধ স্বীকার করে এবং সংশোধনের প্রতিশ্রুতি দেয়।

গ্রেফতারকৃত কিশোর গ্যাং এর সদস্যদের ঝিনাইদহ জেলার সদর থানার সমাজ সেবা অধিদপ্তর, সিজিএম কোর্ট এর প্রবেশন অফিসারের নিকট হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here