ঢাকা মহানগরে তরুণ ছাত্রনেতা শাওন ‘র পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা বার্তা

0
145
শাওন

আমাদের সংবাদ নিউজ ডেস্ক:
প্রিন্ট মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টাল দৈনিক আমাদের সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক এবং ঢাকা দক্ষিণে ওয়ারী থানা ছাত্রলীগের সাবেক উপ-পাঠাগার সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের তরুন ছাত্রনেতা মোঃ শাওন আহমেদের পক্ষ থেকে ঢাকা মহানগর ও সকল পর্যায়ের নেতা কর্মীসহ সকল মানুষকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। “ঈদ মোবারক”

আরও খবর পড়ূন: ভবিষ্যৎ প্রজন্ম বাঁচাতে অনলাইন গেমস,টিকটক বন্ধ জরুরি: সাংবাদিক শাওন

মুসলিম জাহানের দুইটি বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর ও ঈদুল আযহা । কভিড-১৯ এর মধ্য দিয়ে এবারও পালিত হচ্ছে ঈদুল আযহা। এ সময় যার যার বাড়িতে বসেই ঈদের আনন্দ উপভোগ করার আহবান জানান তিনি।

তরুণ ছাত্রনেতা শাওনের

এক শুভেচ্ছা বার্তায় এই তরুণ উদ্যোক্তা মোঃ শাওন আহমেদ বলেন, ঈদ মানে আনন্দ খুশি, ঈদ মানে আনন্দ। পবিত্র ঈদুল আযহার কোরবানির মাধ্যমে তাদের মধ্যে দিয়েই প্রতিবছর উদযাপন করা হয়ে থাকে। বিগত বছর থেকে বিশ্বব্যাপী মরণব্যাধি কভিড-১৯ করোনা ভাইরাসের মধ্য দিয়ে পালিত হচ্ছে ঈদ। তাই এবারও সরকারের দেয়া নির্দেশনা মেনে দেশ ও জাতির জনস্বাস্থ্যের কথা বিবেচনা করে, বাড়িতে বসেই ঈদের আনন্দ উপভোগ করুন। মসজিদে মসজিদে স্বাস্থ্যবিধি মেনে নামাজ আদায় করুন সেই সাথে স্বাস্থ্যসম্মতভাবে কুরবানী করুন এবং করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিজেকে রক্ষা করুন ও পরিবারের সদস্যদেরকে রক্ষা করুন।

অনলাইনে কেনাকাটার জন্য বিশ্বস্ত প্রতিষ্ঠান : বিস্তারিত

এ সময় তরুন ছাত্রনেতা শাওন আহমেদ দেশ-বিদেশের যেসকল স্থানে কভিড-১৯ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। যে সকল ব্যক্তিগণ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন তাদের সকলের দ্রুত আরোগ্য কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here