দিনাজপুরের বীরগঞ্জে দুস্থ মেধাবী শিক্ষার্থী ও প্রতিবন্ধীদের মাঝে ল্যাপটপও হুইল চেয়ার বিতরণ

0
101

মৃনাল কান্তি রায় (শ্রীমন), বীরগঞ্জ, দিনাজপুর: বৃহস্পতিবার বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে স্থানীয় এমপির ব্যক্তিগত তহবিল হতে দুস্থ মেধাবী শিক্ষার্থী ও প্রতিবন্ধীদের মাঝে ল্যাপটপ ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মনোরঞ্জনশীল গোপাল এমপি।

এ সময় এমপি মনোরঞ্জন শীল গোপাল বলেন, গত আঠারো মাসে দেশের অনেক মেধাবী শিক্ষার্থী পড়ালেখা থেকে সরে পড়েছে। তাই শিক্ষার্থীদের যেন পড়ালেখার প্রতি আগ্রহ বাড়ে, কেউ ঝড়ে না পড়ে এই উদ্দেশ্যে তিনি শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরন করেন।
তিনি আরও বলেন, বিএনপির ভুল রাজনীতির কারণে আজ দলটি রাজনৈতিক গতি হারিয়ে ফেলেছে। বিএনপির নেতাকর্মীদের রাষ্ট্রবিরোধী কার্যকলাপের জন্য তারা তাদের সামনে আর স্বচ্ছ রাজনীতি কোন পথ খোলা নেই।


যেমন ভাবে শারীরিক অসচ্ছল মানুষের মাঝে আজ আমরা হুইল চেয়ার বিতরণ করছি। হয়তো বা আগামীতে এই গতিহীন বিএনপির জন্য আমাদের হুইল চেয়ারের ব্যবস্থা করতে হবে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার সুযোগ্য নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শেখ হাসিনার কাছ থেকে বিএনপির রাজনৈতিক শিক্ষা নেয়া উচিত।



বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদেরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সানাউল্লাহ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর কাশেম লালু প্রমুখ।