দিনাজপুরে অটো চালকের গলা কাটা লাশ উদ্ধার

0
88

স্বপন চন্দ্র রায়, জেলা প্রতিনিধি দিনাজপুর – দিনাজপুর সদরের মাতাসাগর পারের কলাবাগানের ভিতর থেকে গলাকাটা, হাত ও পায়ে আঘাতের চিহ্নসহ সাবু মিয়া (৫৫) নামক অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার কোতয়ালী থানায় অজ্ঞাত আসামিদের নামে হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন।
মঙ্গলবার বিকাল সাড়ে ৬টার দিকে দিনাজপুর শহরের পাশের মাতা সাগরের পারের কলা বাগানের ভিতর থেকে বিবস্ত্র ও গলাকাটা বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত অটোচালক সাবু মিয়া দিনাজপুর পৌর এলাকার শেখপুরা নিমনগর শেখ জাহাঙ্গীর কবরস্থান পাড়ার দ্দীনের ছেলে।
মৃত সাবু মিয়ার স্ত্রী বিলকিস বেগম জানান, গত সোমবার সকালে অটো নিয়ে সাবু মিয়া বের হলেও সারা দিন ও রাতে বাড়ি ফিরে না আসায় পর খোঁজ খবর নেয়া হলেও তাকে কোথায় খুঁজে পাওয়া যায়নি। মাতা সাগর পারের অজ্ঞাত এক ব্যক্তি লাশ পড়ে আছে এমন সংবাদ পাওয়ার পরই ঘটনা স্থলে গিয়ে নিহতের স্ত্রী বিলকিস লাশ সনাক্ত করেন।
দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ গলা ও শরীরের স্থানে আঘাতের চিহ্নসহ এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করার পর দিনাজপুর এম আব্দুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মৃত ব্যক্তিকে ধারালো চাকু দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে এবং হাত ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here