দিনাজপুর কাহারোলে ৪০ টি গৃহহীন পরিবার পাচ্ছেন ঘর

0
244

মোঃ মোমিনুল ইসলাম দিনাজপুর প্রতিনিধি :দিনাজপুরের কাহারোল উপজেলার ৪০টি গৃহহীন পরিবারকে ঘর নির্মাণ করে দিচ্ছে সরকার। এরই মধ্যে ঘর নির্মাণের কাজ চলছে। দ্রুত নির্মাণের কাজ এগিয়ে চলচ্ছে। দ্রুত হস্তান্তর করা হবে বলে গৃহহীন পরিবারের কাছে জানিয়েছেন উপজেলা প্রশাসন।
কাহারোল উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা গেছে, এবার কাহারোল উপজেলায় গৃহহীন পরিবারের জন্য নির্মাণ করা হচ্ছে ৪০টি ঘর। প্রতিটি ঘর নির্মাণের বরাদ্দ দেওয়া হয়েছে ২ লক্ষ ৫৯ হাজার ৫’শ টাকা। ইতিমধ্যে অধিকাংশ ঘরের কাজ শেষের পথে।
ঘরগুলি নির্মাণের সার্বিক বিষয় তদারকি করছেন কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মীর মোঃ আল কামাহ্ তমাল। প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত ছানাউল্লাহ্ ঘরগুলি সম্পুর্ন করা হলে গৃহহীনদের মধ্যে হস্তান্তর করা হবে। আজকে উপজেলার ডাবর ইউনিয়নে গিয়ে দেখা যায়, ঘর গুলি নির্মাণ কাজ চলচ্ছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী কুতুবউদ্দীন বলেন, সরকারি জায়গা উদ্ধার করে ঘরগুলি নির্মাণ করা হচ্ছে কাহারোল উপজেলা হতে দিনাজপুর প্রতিনিধির সর্বপ্রথম সংবাদ।