দিনাজপুর চিরিরবন্দর রানীবন্দরে নির্মাণাধীন দালান ঘরের প্রাচীর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা

0
419

দিনাজপুর প্রতিনিধি: আজ বৃহস্পতিবার দুপুরে নির্মাণাধীন দালান ঘরের প্রাচীর ভেঙ্গে দিয়েছে কয়েক জন সশস্ত্র সন্ত্রাসী। এ সময় ঘরের প্রাচীর ভাঙতে বাধা দেওয়ায় কয়েকজন নারীকেও লাঞ্ছিত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে উপজেলার রানিবন্দর রানীপুর হ্যাঙ্গার পাড়া গ্রামের আব্দুর রহমানের স্ত্রী আরজিনা বেগম গত ২০১৫ এবং ২০১৯ সালে সাড়ে চার শতক জমি ক্রয় করেন। সেই ক্রয় কৃত জমিনের উপর দোকান ঘর নির্মাণ করার এক পর্যায়ে প্রতিবেশী হাসান আলীর ছেলে আসাদুল (৪২) একই গ্রামের হেদায়েতুল্লাহ হ্যাঙ্গারের ছেলে মশিউর (৪০) সহ অজ্ঞাত আরো কয়েকজন প্রকাশ্যে নির্মাণাধীন পাকা বাড়ির দেয়াল ভেঙ্গে গুড়িয়ে দেয়। এ সময় আরজিনা বেগম সহ তার মেয়েরা প্রতিবাদ করায় তাদের কেউ শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে বলে অভিযোগ করেন।

পরবর্তীতে সেবামূলক জরুরী ৯৯৯ নাম্বারে ফোন করে পুলিশকে বিষয়টি জানালে তাৎক্ষণিকভাবে চিরিরবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।


বিষয়টি সহকারী কমিশনার ভূমি চিরিরবন্দর কে জানালে তিনিও সরকারি খাসজমি রক্ষার্থে উক্ত ঘটনাস্থলের পাশে লাল ফ্লাগ টাঙ্গিয়ে দিয়ে সতর্ক করে দিয়েছেন।

চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ৯৯৯ নাম্বারে ফোন পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারীরা পালিয়ে যায়।

তবে এ বিষয়ে আরজিনা বেগম বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি নিশ্চিত করেছেন।