দিনাজপুর জেলার চিরিরবন্দরে নিয়ন্ত্রণ হারিয়ে কোচিং সেন্টারে ট্রাক্টর ও সড়ক অবরোধ

0
377

মোঃ মোমিনুল ইসলাম দিনাজপুর প্রতিনিধি :নিয়ন্ত্রণ হারিয়ে কোচিং সেন্টারে ট্রাক্টর, সড়ক অবরোধ
দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার খুনিয়াদিঘি মোড়ে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি কোচিং সেন্টারে উল্টে গেছে। এতে কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক সড়ক অবরোধ করে রেখেছে এলাকাবাসী ও কোচিং সেন্টারের ছাত্ররা।

আহতরা হলো- ওই কোচিংয়ের শিক্ষার্থী নাঈম (১৪), শাকিল (১৪) ও ফুয়াদ (১৪)। তারা সবাই চিরিরবন্দর উপজেলার উত্তর ভোলানাথপুর গ্রামের বাসিন্দা। অপর আহত ট্রাক্টরচালক সুদন (৪০) একই উপজেলার ছোট বাউল এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী রাকিব জানায়, সকাল সাড়ে ৯টার দিকে চিরিরবন্দর থেকে ইটবোঝাই একটি ট্রাক্টর দিনাজপুরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা দুটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। পরে খুনিয়াদিঘি মোড়ের পার্শ্বে রাস্তার ধারে রেনেসা কোচিং সেন্টারের টিন দিয়ে ঘেরা অস্থায়ী ঘরে উল্টে যায়। এতে কোচিংয়ে অবস্থানরত বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। ঘটনায় ট্রাক্টরের চালক ও সহকারীও আহত হয়। আহতদের তাৎক্ষণিক দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার প্রতিবাদে এলাকাবাসী সড়ক অবরোধ করে রেখেছেন। চিরিরবন্দর থানার ওসি ঘটনাস্থলে উপস্থিত হয়ে অবরোধকারীদের সঙ্গে কথা বলছেন বলে জানা গেছে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রসিদ আমাদের সংবাদ কে, সড়ক দুর্ঘটনায় এলাকাবাসী ও ছাত্ররা রাস্তা অবরোধ করে রেখেছে। বিষয়টি দ্রুত সমাধানের চেষ্টা চলছে দিনাজপুর প্রতিনিধির সর্বপ্রথম সংবাদ।