দিনাজপুর জেলার ফুলবাড়ীর স্টেশনের চা দোকানে বিক্রি হয় রেলের টিকিট

0
56

মোঃ মোমিনুল ইসলাম দিনাজপুর জেলা বিশেষ প্রতিনিধি :

দিনাজপুর ফুলবাড়ী স্টেশনের চা দোকানে বিক্রি হয় রেলের টিকিট
দিনাজপুর ফুলবাড়ী রেলের টিকিট কালো বাজারে বিক্রির অভিযোগে রেলেস্টেশনের চায়ের দোকানগুলোয় অভিযান চালিয়ে ছয়টি টিকিট উদ্ধার করা হয়েছে। এ সময় এক দোকানিকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার।

ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করেন দিনাজপুর ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম।

জানা গেছে, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে জেলা ভোক্তা অধিকারের একটি দল ফুলবাড়ী রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্মে বিভিন্ন চা ও পান স্টলে তল্লাশি চালায়। এ সময় মিলন চা স্টলে বেনামি ছয়টি টিকিট জব্দ করা হয়। অবৈধভাবে রেলের টিকিট সংরক্ষণ করার অপরাধে দোকানি মিলন শেখকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া ওয়েচ কুরনি টি স্টল ও রাজু পান স্টোরকে সতর্ক করা হয়।

জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম বলেন, আমাদের হটলাইনে ফুলবাড়ী রেলস্টেশনের চায়ের দোকানে রেলের টিকিট বিক্রির অভিযোগে আসে প্রায়ই। দিনাজপুর র‌্যাব-১৩-এর সহযোগিতায় অভিযান স্টেশনের প্ল্যাটফর্মের মিলন চা স্টলে ছয়টি টিকিট উদ্ধার করা হয়। যার কোনো টিকিটই তার নিজের নামে কেনা নয়।

সাধারণ যাত্রীরা ভোগান্তির শিকার হওয়ায় ওই চা স্টলকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২০ হাজার টাকা জরিমান আদায় করা হয়। টের পেয়ে কয়েকটি দোকানের মালিক পালিয়ে গেছেন। তাদেরও নজরদারিতে রাখা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে দিনাজপুর এর সর্বপ্রথম সংবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here