দিনাজপুর জেলা প্রশাসকের উদ্যোগে কোভিড-১৯ প্রতিরোধে জনসাধারণের মাঝে মাক্স বিতরণ

0
130

মোঃ মোমিনুল ইসলাম দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলায় কোভিড-১৯-এর ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের প্রতিরোধে দিনাজপুর জেলার সকল পেশাজীবী মানুষকে অবশ্যই মাস্ক পরিধান এবং অন্যান্য স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার জন্য সকলের প্রতি আহব্বান জানিয়েছেন দিনাজপুর জেলার সম্মানিত জেলা প্রশাসক, জনাব খালেদ মোহাম্মদ জাকি এবং দিনাজপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার, জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) মহোদয়।
অদ্য ১৬/০১/২০২২ খ্রিঃ কোভিড-১৯-এর ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের বিস্তার রোধে দিনাজপুর শহরের কাছারিবাজার, রেল স্টেশন রোড, বাহাদুর বাজার এবং লিলির মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন। এ অভিযানকালে পথচারী জনসাধারণ, ট্রাক, কভারভ্যান, অটোরিক্সাসহ বিভিন্ন যানবাহনে কোভিড-১৯-এর ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের বিস্তার রোধকল্পে মাস্ক বিতরণ এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে শহরের সকল পেশাজীবী মানুষের প্রতি অনুরোধ জানান।
এ সময় আরও উপস্থিত ছিলেন জনাব শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), জনাব মোঃ আসলাম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), জনাব সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এবং অফিসার ইনচার্জ (ডিবি) দিনাজপুরসহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ দিনাজপুর প্রতিনিধির সর্বপ্রথম সংবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here