দিনাজপুর জেলা প্রশাসন এর আয়োজনে শেখ রাসেল দিবস উদযাপন ২০২১

0
149

মোঃ মোমিনুল ইসলাম দিনাজপুর সদর প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এঁর ৫৮তম জন্মবার্ষিকী ও “শেখ রাসেল দিবস-২০২১” উদযাপন।
শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’
স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস-২০২১ উপলক্ষে দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন দিনাজপুর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার),মহোদয়। এ সময় শহীদ শেখ রাসেলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
পরবর্তীতে জেলা প্রশাসন দিনাজপুর এর আয়োজনে “শেখ রাসেল দিবস-২০২১” উদযাপন উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে কেক কাটার মাধ্যমে ৫৮তম জন্মবার্ষিকী পালন করা হয়। অতঃপর জনাব খালেদ মোহাম্মদ জাকী , জেলা প্রশাসক, দিনাজপুর সভাপতিত্বে আলোচনা সভা, সেমিনার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুলিশ সুপার যোগদান করেন।
এ সময় জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর প্রতিনিধির সর্বপ্রথম সংবাদ।