দিনাজপুর জেলা বিরামপুর উপজেলা ২২ বোতল ফেন্সিডিল সহ আটক ২ জন

0
130


মোঃ মোমিনুল ইসলাম দিনাজপুর সদর প্রতিনিধি :
দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা থানাধীন ২নং কাটলা ইউপিস্থ রনগাঁও গ্রামে নিজ বসতবাড়ি থেকে ভোর ৫ টার দিকে বিশেষ অভিযানে ২২ বোতল ফেন্সিডিল, ২ মদ ৫ টি এমকেডিলের খালি বোতল সহ মাদকবসায়ী ২ জন কে গ্রেফতার করেছে দিনাজপুরের বিরামপুর থানা পুলিশ।
গত বুধবার ভোর রাতে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই মোঃ নূর আলম সিদ্দিক ও সঙ্গীয় ফোর্স বিরামপুর উপজেলার থানাধীন ২নং কাটলা ইউপিস্থ রনগাঁও গ্রামের নিজ বসতবাড়ির ভিতরে অভিযান চালিয়ে মোঃ ইসমাইল হোসেন(৪৫) ও মোছাঃ জুলেখা খাতুন(৩৫) কে গ্রেফতার করা হয়।
গ্রেফতার কৃত আসামি হলেন, মোঃ ইসমাইল হোসেন (৪৫) পিতা- মৃত হোসেন আলী শেখ ও মোছাঃ জুলেখা খাতুন(৩৫) স্বামী- মোঃ ইসমাইল হোসেন, উভয় গ্রাম- রনগাঁও, থানা- বিরামপুর, জেলা -দিনাজপুর।বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য জানায়।তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল বুধবার ভোর রাতে বিরামপুর থানাধীন ২নং কাটলা ইউপিস্থ রনগাঁও গ্রামের মোঃ ইসমাইল হোসেন(৪৫) এর বসতবাড়ির ভিতরে বিশেষ অভিযান চালিয়ে মোঃ ইসমাইল হোসেন(৪৫)ও মোছাঃ জুলেখা খাতুন(৩৫)কে আটক করে।
এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে,২২ বোতল ফেন্সিডিল ২ মদ ৫ টি এমকেডিলের খালি বোতল জব্দ করা হয়। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিরামপুর থানায় মামলা নং-৩২, তারিখ-৩০/০৯/২০২১ খ্রিঃ ধারাঃ ৩৬(১) এর ১৪(খ)/২৪(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; রুজু করা হয়েছে এবং আসামীদের কে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয় বিরামপুর উপজেলা হতে দিনাজপুর সদর প্রতিনিধির সর্বপ্রথম সংবাদ।