দিনাজপুর ফুলবাড়ীতে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিল

0
85

মোঃ মোমিনুল ইসলাম দিনাজপুর সদর প্রতিনিধি :চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিল দিনাজপুরের ফুলবাড়ীর দৌলতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বামী সাইফুল ইসলাম ও তার স্ত্রী আকতারা পারভীন মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা দুজনেই স্বতন্ত্র প্রার্থী। স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিলের বিষয়টি সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আখতারুজ্জামান।


ফুলবাড়ী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, তৃতীয় ধাপে ২৮ নভেম্বর ফুলবাড়ী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সাইফুল ইসলাম এর আগে ২০১৬ সালে ফুলবাড়ীর দৌলতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে ৩৮০ ভোটে হেরে যান।


তাই চলতি বছর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় মোঃ সাইফুল ইসলাম চেয়ারম্যান পদে নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করেন। সেই সঙ্গে সাইফুল ইসলামের স্ত্রী আকতারা পারভীন মনোনয়নপত্র দাখিল করেন।


স্বামী-স্ত্রী চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ গুঞ্জন সৃষ্টি হয় ও বিষয়টি নিয়ে এলকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
সাইফুল ইসলামের স্ত্রী আকতারা পারভীন আজকে জানান, আমি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র নিয়েছি ও দাখিল করেছি। যদি আমার স্বামীর দাখিলকৃত কাগজপত্রে কোনো কারণে বাছাইকালে সমস্যা হয় তাহলে পরিবার থেকে আমি নির্বাচনে অংশগ্রহণ করতে পারি। এ জন্য মনোনয়নপত্র দাখিল করেছি।


সাইফুল ইসলাম আজকে জানান, আমি ইচ্ছেকৃতভাবে আমার স্ত্রী আকতারা পারভীনের মনোনয়নপত্র দাখিল করেছি। কারণ আমার মনোনয়নপত্র বাতিল হলে আমার স্ত্রী নির্বাচনে অংশগ্রহণ করবে। আর যদি আমাদের দুজনের মনোনয়নপত্র ঠিক থাকে আমি বা আমার স্ত্রী যেকোনো একজন মনোনয়নপত্র প্রত্যাহার করে নেব।
ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে সাইফুল ইসলাম ও তার স্ত্রী আকতারা পারভীন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল আজিজ মন্ডল ও ইসলামী শাসনতন্ত্র আন্দলনের শফিকুল ইসলামসহ মোট ৪ জন ওই ইউনিয়ন থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ আখতারুজ্জামান ফুলবাড়ী হতে দিনাজপুর সদর প্রতিনিধির সর্বপ্রথম সংবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here