দিনাজপুর বীরগঞ্জে ঐতিহ্যবাহী হাঁস খেলা অনুষ্ঠিত

0
129

মৃনাল কান্তি রায় (শ্রীমন), বীরগঞ্জ, দিনাজপুর।। – গ্রামীণ বাংলার ঐতিহ্যবাহী হাঁস খেলা অনুষ্ঠিত হয় দ্বোমুখি/জনতার বাজার, দেবীপুর এর বীরগঞ্জে। উক্ত অনুষ্ঠানটি আয়োজন করেন নিস্বার্থ ক্লাব, দেবীপুর। অনুষ্ঠানের বিশেষ অতিথি জনাব জিয়া, উইপি মেম্বার বলেন, সাধারত হাঁস খেলা পুকুরে দেখা যায়, এবার এই খেলাটি মাঠে দেখতে পেয়ে খুব ভাল লাগছে, আয়োজক টিমকে অনেক ধন্যবাদ জানাই।
প্রধান অতিথি জনাব রহমত আলী, সাধারণ সম্পাদক, ৬ নং নিজপাড়া ইউনিয়ন, বীরগঞ্জ, এই এলাকার যুবসমাজের এই সুন্দর উদ্যোগের প্রশংসা করে বলেন, সামনে ইউপি নির্বাচনের কথা ভেবে আপনারা নিশ্চই যোগ্য প্রার্থীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন। বর্তমানে আমাদের এমন একটা অবস্থা হয়েছে যে, আমরা আমাদের পরিচয় দিতে পারি না। পরিচিত লোকজনও আমাদের পরিচয় জানতে চেয়ে টিটকারি করে। এই এলাকায় যে দুর্নীতি আর ধর্ষণের খেলা চলছে তা যেন আর ভবিষ্যতে না হয়। তাই সবার কাছে আহব্বান, আগামী নির্বাচনে ভাল, সৎ ও মানবিক গুনাবলির অধিকারী ব্যক্তিকেউ জয়যুক্ত করবেন।
অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মোঃ আনিসুর রহমান আনিস, প্রভাষক, দিনাজপুর আদর্শ কলেজ, বিশিষ্ট সমাজ সেবক। তিনি বলেন, আমাদের জাতীয় খেলা হাডুডু, ফুটবল আজ প্রায় হারিয়ে যেতে বসেছে। আপনারা এই সব খেলারও আয়োজন করুন আমরা সাথে থাকব। তিনি, সাধারণ সম্পাদকের কথায় এক মত হয়ে বলেন, এবার অবশ্যই আপনাদের ভাল, সৎ ও যোগ্য মানুষকে ভোট দিয়ে জয়যুক্ত করা উচিৎ। এই সময়, তিনি হাঁস খেলার উদ্বোধন ও সবাইকে ধন্যবাদ জানিয়ে বক্তৃতা শেষ করেন।