দিনাজপুর রানীরবন্দরে দিনের বেলা জমি দখল করতে চায় প্রভাব শালীর সন্ত্রাসী বাহিনী

0
249

মোঃ মোমিনুল ইসলাম দিনাজপুর প্রতিনিধি : প্রভাবশালীর কিছু সন্ত্রাসী বাহিনীর কাছে যেন অসহায়ের মতো দিন কাটছে পরিবারের মোছাঃ আরজিনা বেগম (৫০) একজন সহজ সরল গ্রাম্য ও আইন মান্যকারী মহিলা হইতেছেন।

পক্ষান্তরে আসামীগন আইন অমান্যকারী, ভূমিদস্যু, একই দল ভুক্ত, দাঙ্গাবাজ, সন্ত্রাসী, চাঁদাবাজ, সৃষ্টিকারী এবং আইন অমান্যকারী ব্যক্তি হইতেছে। অন্যায় লাভের আশায় তাহারা যেকোনো অন্যায় কাজ করিতে দ্বিধাবোধ করে না।

আরজিনা বেগম দীর্ঘদিন ধরিয়া স্বামী-সন্তান লইয়া বাড়ির সামনে কিছু দোকান উঠায় দোকান উঠার পরে স্বামী সন্তানের সামনে থাকে দিনের বেলায় তার জায়গার উপরে সন্ত্রাসীরা হামলা দেয় ও ভাঙ্গিয়া ফেলে দোকানপাট সব কিছু।

প্রভাবশালীদের উদ্দেশ্যে আরজিনা বেগম এর দোকানের সামনের সম্পত্তি তারা দখল নেওয়ার ঘর যন্ত্র লিপ্ত থাকা বিভিন্ন সময় সন্ত্রাসীদের আরজিনা বেগম স্বামী সন্তান প্রদর্শন করিয়া চাঁদা দাবি করে আসতেছে।

সন্ত্রাসীরা উদ্দেশ্য করিয়া বলে ( ৫ লক্ষ ) টাকা চাঁদা দাবি করে আরজিনা বেগম চাঁদা দিতে অস্বীকার করলে অন্যান্য সন্ত্রাসী দের হুমকি দিয়ে বলেন যে শালীর বেটি কে মারিয়া লাশ বানাইয়া দাও।

উক্ত হুকুম পাওয়া মাত্র সন্ত্রাসী তাহার হাতে থাকা ধারালো ছোরা দিয়ে পরিবারের সবাইকে মৃত্যুর ভয়ভীতি দেখায় এবং সবাইকে গালে মুখে চড় থাপ্পর মারে।

ভুক্তভোগীর আরজিনা বেগম এর দুই ছেলেকে চিরিরবন্দর থানায় মিথ্যা মামলায় ধরিয়ে দেয় প্রভাবশালীরা নিয়ে যায় পুলিশ, আদালতে জামিন দাইলে না মনজুর করেন জজ।

ভুক্তভোগীর অকুল আবেদনের তার ছেলেকে জামিন দেয় যেন আদালত, সত্য যাচাই করেন যেনো পুলিশ।