দীর্ঘ ১৮ বছর পরে ঝিনাইদহে কোটচাঁদপুর আঃলীগের শরিফুন্নেসা মিকিকে সভাপতি করে কমিটি গঠন

0
103



মোঃ আব্দুল করিম: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৯মার্চ) সন্ধায় পৌর শহরের আখ সেন্টার চত্বরে এ সন্মেলন অনুষ্ঠিত হয়।
দীর্ঘ ১৮ বছর পরে সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় সম্মেলন ঘিরে দলের নেতা-কর্মীদের মধ্যে উৎসবের আমেজ লক্ষ করা গেছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোছাঃ শরিফুন্নেসা মিকি সভাপতি ও মোঃ শাহাজান আলী কে ইসলাম সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

উপজেলা আঃলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শরিফুনেচ্ছা মিকি’র সভাপতিত্বে ও উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আঃলীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-১ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল, জেলা আঃলীগের সহ-সভাপতি তৈয়েব আলী জোয়াদ্দার, চুয়াডাঙ্গা সংসদ সদস্য আলী আজগার টগর, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন, উপজেলা আঃলীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম খাঁন বাবলু, মহেশপুর উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন,পৌর আঃলীগের সাবেক আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, পৌর আঃলীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক রিপন মন্ডল। এসময় উপজেলা ও ইউনিয়ন আঃলীগের সকল অঙ্গ সংগঠনে নেতা কর্মী সহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here