হরিরামপুরে নদীভাঙন প্রতিরোধ মূলক কাজের উদ্বোধন

0
116

সাকিব আহমেদ, হরিরামপুর (মানিকগঞ্জ) :মানিকগঞ্জ পানি উন্নয়ন বোর্ড কর্তৃক হরিরামপুর উপজেলার ধুলশুড়া বাজার, চরমুকুন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও অন্যান্য স্থাপনা রক্ষার্থে ৪০০ মিটার দৈর্ঘ্য অস্থায়ী নদী ভাঙ্গন রোধে এ কাজের (বালুভর্তি জিওব্যাগ ফেলা) শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার ১৬’ জুন দুপুরে এ উপলক্ষ্যে ধুলশুড়া বাজারের পাশে পদ্মাপাড়ে এক আলোচনা সভার আয়োজন করে হরিরামপুর উপজেলা আওয়ামী লীগ।

আরও খবরঃ ঝিনাইদহে করোনা সংক্রমণ রোধে বিশেষ বিধি নিষেধ জারি করেছেন জেলা প্রশাসন



হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাজের উদ্বোধন করেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম।



উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রবের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ।



এ সময়ে নদী ভাঙ্গন রোধে আলোচনায় উপস্থিত ছিলেন হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. মাঈনুদ্দিন, হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মিজানুর ইসলাম, ধুলশুড়া ইউপি চেয়ারম্যান মো. জায়েদ খানসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রমুখ ।

আরও খবর দেখুনঃ


করোনার সংক্রমন রোধে ঝিনাইদহ জেলা প্রশাসন সাতদিনের জন্য বিশেষ বিধি নিষেধ জারি করেছে। আগামি শনিবার (১৯ জুন) থেকে ঝিনাদহ সদর পৌরসভাসহ জেলার ৬টি পৌর এলাকায় এই বিশেষ বিধিনিষেধ জারি করে জেলা প্র্রশাসন। আজ বুধবার বিকালে জেলা প্রশাসকের মোঃ মজিবর রহমানের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা প্রতিরোধ কমিটির এক জরুরী বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। বিস্তারিতঃ