নবীগঞ্জে ৩ ফেন্সিডিল ব্যবসায়ী কে আটক করেছে ডিবি পুলিশ

0
284

তুহিনুর রহমান তালুকদার,হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৬ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রোববার গভীর রাতে নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের পূর্ব তিমিরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো, নবীগঞ্জ পৌর এলাকার তরমুজ মিয়া তালুকদারের পুত্র খসরু মিয়া তালুকদার (৩২), সদর ইউনিয়নের আছকির মিয়ার পুত্র মালেক মিয়া (৫২), পশ্চিম তিমিরপুর এলাকার মৃত শাহেদ মিয়ার পুত্র আঃ মতব্বির (৪৪) কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। পুলিশ সূত্রে জানাযায়, পৌর এলাকায় দীর্ঘদিন ধরে ফেন্সিডিল ব্যবসা করে আসছিল। পুলিশ ও প্রশাসনের লোকজন বিভিন্ন সময় অভিযান পরিচালানা করে ও তাদের গ্রেফতার করতে পারেননি।

গত রবিবার গভীর রাতে হবিগঞ্জ ডিবি পুলিশের চৌকশ পুলিশ অফিসার অভিজিৎ ভৌমিক একদল পুলিশ নিয়ে পৌর এলাকার পূর্ব তিমিরপুর পয়েন্টে খসরু মিয়া তালুকদারের ব্যবসা প্রতিষ্টানে অভিযান পরিচালনা করে ৬ বোতল ফেন্সেডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। পরে তার তথ্য ভিত্তিতে আরো ২ জন মাদক ব্যবসায়ী আঃ মালেক ও আঃ মতব্বির কে ডিবি পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন ডিবি পুলিশের ওসি আল- আমিন বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে সোমবার সকালে হবিগঞ্জ কোর্টে প্রেরন করা হয়।