নাটোরে আন্তঃজেলা মলম,অজ্ঞান পার্টি ও ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার

0
273



আল আমিন,নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়হরিশপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে আন্তঃজেলা সংঘবদ্ধ মলম, অজ্ঞান পার্টি ও ছিনতাইকারী চক্রের মূল হোতা ফুলমিয়াসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে চেতনানাশক ঔষধ, তিনটি চাকু সহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, আন্তঃজেলা মলম, অজ্ঞান ও ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্যরা রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার গণপরিবহনে যাত্রী ছদ্মবেশে ভ্রমন করে। এসময় যাত্রীদের সাথে সখ্যতা গড়ে বিভিন্ন খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুটের পাশাপাশি ছিনতাই করে আসছিল।



গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে বড় হরিশপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা সংঘবদ্ধ মলম, অজ্ঞান পার্টি ও ছিনতাইকারী চক্রের মূলহোতা রংপুরের মিঠাপুকুর এলাকার ফুল মিয়া, জেলার বাগাতিপাড়া উপজেলার কৃষ্ণপুর এলাকার সানোয়ার হোসেন, পঞ্চগড় জেলার আলমগীর এবং টাঙ্গাইলের আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৫০পিচ চেতনানাশক ঔষধ, তিনটি চাকু সহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ছিনতাই, চুরি ও হত্যা মামলা রয়েছে বলে জানায় নাটোর র‌্যাব ক্যাম্পের কমান্ডার ফরহাদ হোসেন।