নাটোরে শহীদ জননী জাহানারা ইমাম এর ২৮তম মৃত্যুবার্ষিকী পালন

0
187

আল আমিন,নাটোর প্রতিনিধি: নাটোরে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির আয়োজনে শহীদ জননী জাহানারা ইমাম এর ২৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়। একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির নাটোর জেলা শাখার সভাপতি উমা চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব শাহরিয়ার কবির।
জনাব শাহরিয়ার কবির তার বক্তব্যে বলেন, শহীদ জননী জাহানারা ইমামের বিচক্ষনতায় সেদনি ঘাতক দালাল নির্মূল কমিটি গঠিত হয়েছিল। তিনি দেশ ও জাতির জন্য যে আতœত্যাগ করেছিলেন জাতি তা কোনদিন ভুলবে না।তার যোগ্য নেতৃত্বে আমরা শক্তি সঞ্চার করে স্বাধীনতার পথকে সুগম করে তুলেছিলাম। বাঙ্গালী জাতির কাছে তাঁর ত্যাগ অপরিসীম।জাতি আজীবন তাকে শ্রদ্ধাভরে স্বরণ করবে। আমাদের উচিত তাঁর জীবনী থেকে শিক্ষা নিয়ে দেশ ও জাতির জন্য কাজ করা।
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির নাটোর জেলা শাখার সাধারন সম্পাদক এড. এালেক শেখের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, মো: শরিফুল ইসলাম রমজান,সাধারন সম্পাদক নাটোর জেলা আওয়ামীলীগ,জনাব কাজী মকুল কেন্দ্রীয় সাধারন সম্পাদক একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ।