নিজের জয়কে জনগনের জন্য উৎসর্গ করলেন নবনির্বাচিত মেম্বর মিন্টু

0
247

সাধারণ ভােটারদের ভালােবাসায় প্রতিপক্ষের রক্তচক্ষুকে উপেক্ষা করে জনগনের রায়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামে ইউপি সদস্য পদে মোরগ প্রতীকে লড়ে ৬নং ওয়ার্ডে বিজয়ী হয়েছেন মো: মতিয়ার রহমান মিন্টু । প্রতিদ্বন্ধীতাপুর্ণ এ নির্বাচনে বিজয়ী হওয়ার পরে নিজের জয়কে জনগনের জন্য উৎসর্গ করেছেন মিন্টু। ৭ ফেব্রুয়ারী সোমবার ৭ম ধাপের ইউপি নির্বাচনে মোরগ প্রতীকে লড়ে তিনি বিজয়ী হয়েছেন।

৪৮ বছর বয়সে জীবনের প্রথম নির্বাচনে সাবেক ইউপি সদস্য ঘুড়ি প্রতীকের প্রার্থী কাজী সেলিম রেজা রোজকে ১১৩ ভােটে পরাজিত করে মেম্বর নির্বাচিত হলেন তিনি। মোরগ প্রতীক ৫৪২ ভােট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ঘুড়ি প্রতীকের প্রার্থী পেয়েছেন ৪২৯ ভােট।

নির্বাচিত হওয়ার পর সাধারণ ভােটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মতিয়ার রহমান মিন্টু বলেন, নিজ গ্রাম মনোহরপুরের মানুষের ভালাবাসার পাশাপাশি সবচেয়ে বেশি ভালোবাসা পেয়েছি মহিষাডাঙ্গা গ্রামের মানুষের কাছ থেকে। তারা আমার পাশে না দাঁড়ালে আমি ভোটে বিজয়ী হতে পারতাম না। তাদের কাছে সারাজীবন আমি কৃতজ্ঞ থাকবো।
এ বিজয় ৬নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেনি-পেশার মানুষের ভালােবাসার জয়।

তিনি বলেন, দিনভর নানা প্রতিকুলতা মােকাবেলা করে নির্বাচনী প্রতিযােগীতায় জনগনের রায় প্রতিফলিত হয়েছে। সকলকে সাথে নিয়েই ঐক্য আর সম্প্রীতির মনোহরপুর গড়ে তুলবাে। গ্রামকে মাদকমুক্ত করে গড়ে তুলতেও উদ্যোগ নেবেন বলে জানান তিনি।

তিনি আরও বলেন, জনগণ ভালােবেসে স্বতস্ফুর্ত নির্বাচনে ভােট দিয়ে আমাকে নির্বাচিত করেছে। আমি জনগণের পাশে থেকে জনকল্যাণমুখী কাজ দিয়েই মানুষের ভালােবাসার প্রতিদান দিতে চাই।