নিজের যোগ্যতার প্রমান দিয়ে মোগরাপাড়া ইউনিয়নের নৌকার মাঝি হলেন সোহাগ রনি

0
90

রাসেদুল ইসলাম রাসেলঃ সোনারগাঁ, নারায়নগন্জ ।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মোগরাপাড়া ইউনিয়নের নৌকার মাঝি হলেন সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাজী শাহ্ মোঃ সোহাগ রনি।

১৩ মে শুক্রবার বিকেলে, মনোনয়ন বোর্ডের সভায় দেশের অন্যান্য পৌরসভা ও ইউনিয়ন পরিষদের নৌকার মনোনয়ন দেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ।

উল্লেক্ষ যে,মোগরাপাড়্ ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশী আঃ লীগের অন্যপ্রার্থী ছিলেন দুইবারের নির্বাচিত বর্তমান মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,

এদিকে, সোহাগ রনির নৌকার মনোনয়ন পাওয়ার খবর পেয়ে এলাকার সাধারন জনগন সহ নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করে, নৌকার শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিলো মোগরাপাড়া ইউনিয়ন।

মনোনয়নের খবর পেয়ে তার সাথে থাকা নেতাকর্মীবৃন্দ আল্লাহর দরবারে শুকরিয়া জানানোর জন্যে, সবাই মিলে সেজদায় লুটে পরেন।


নৌকার মনোনয়ন পেয়ে, সোহাগ রনি জানান, আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া জানাই আল্লাহ্ তায়ালা আমাকে জনগনের খেতমত করার জন্যে সুযোগ করে দিয়েছেন, এবং আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার প্রতি, তিনি আমাকে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করার জন্যে মনোনীত করায়।

তিনি আরও বলেন, আল্লাহ্ যদি চান এবং জনগন যদি আমাকে তাদের পবিত্র আমানত ভোটের মাধ্যমে নির্বাচিত করেন তাহলে আমি মোগরাপাড়া ইউনিয়নকে সোনারগাঁয়ের একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ্, যেখানে থাকবেনা কোন হানাহানি, দু্র্নীতি ,মাদক ,সন্ত্রাস ,চাঁদাবাজদের ঠাঁই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here