নেত্রকোণায় স্বাস্থ্য সহকারীদের নিয়ে রিফ্রেশার্স ওরিয়েন্টেশন

0
75

ময়মনসিংহ প্রতিনিধিঃ আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল ১০টায় নেত্রকোনা শহরের ইসলামপুরে নেত্রকোণা ডায়াবেটিক সমিতির আয়োজনে হাসপাতালের নিজস্ব হলরুমে রিফ্রেশার্স ওরিয়েন্টেশনের উদ্বোধন হয়েছে। এই রিফ্রেশার্স দুই দিন ২দিন ব্যাপী চলবে। অনুষ্ঠানের সহায়তা করবে অরবিস ইন্টারন্যাশনাল বাংলাদেশ।

নেত্রকোণা ডায়াবেটিক সমিতির সভাপতি হাজী মো. খায়রুল ইসলামের সভাপতিত্বে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন অফিস সুপার অলিদ মিয়া। নেত্রকোণা সদর, দূর্গাপুর, আটপাড়া ও কেন্দুয়া উপজেলার ৪৯ টি কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারীরা (HA) এতে অংশগ্রহণ করছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা ডায়াবেটিক সমিতির আজীবন সদস্য ও প্রধান পৃষ্টপোষক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা জনাব আশরাফ আলী খান খসরু এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডায়াবেটিক সমিতির সম্মানিত সদস্য সচিব জনাব গাজী মোজাম্মেল হোসেন টুকু।

এ সময় অন্যান্য অতিথির মধ্য উপস্থিত হয়ে বক্তব্য রাখেন-সমিতির আজীবন সদস্য ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: আতাউর রহমান মানিক, সাধারন সম্পাদক জনাব মো: হাফিজুর রহমান খান, সমাজ সেবা ডিডি মো: আলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জনাব মো: মাজহারুল ইসলাম খান, এডহক কমিটির সম্মানিত সদস্য জনাব ফজলুল বারী কাজল, অধ্যাপক মো: সাইদুর রহমান তালুকদার ও জনাব সোহরাব উদ্দিন আকন্দ প্রমুখ।



প্রশিক্ষণ প্রদান করেন নেত্রকোনা ডায়াবেটিক সমিতি ও হাসপাতালের চীফ কনসালটেন্ট এবং নেত্রকোনার সাবেক সিভিল সার্জন ডা: মো: সাহিদ উদ্দিন আহমেদ, ডা: কে. জামান. বিএনএসবি চক্ষু হাসপাতাল, ময়মনসিংহের প্রশিক্ষক জনাব মনিরুজ্জামান মানিক, প্রকল্পের ফোকাল পার্সন দেবজ্যোতি রায় জনি ও হেলথ এডুকেটর জনাব মো: হেলাল উদ্দিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here