নোয়াখালীতে আলীফ রেঁস্তোরা থেকে ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার।

0
230

নোয়াখালী থেকে মোঃ রাশেদুল ইসলাম-নোয়াখালী সদর উপজেলার একটি রেঁস্তোরার চাইনিজ হল রুমে অভিযান এক ইয়াবা কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব।

গ্রেপ্তারকৃত শাহা মিরন ওরফে শাওন (২৪) সদরট উপজেলার নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়নপুর গ্রামের গফুর কন্ট্রাক্টারের বাড়ির মো. জামাল উদ্দিন বাদলের ছেলে।

বুধবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে সদর উপজেলার নোয়াখালী পৌর এলাকার ৩নম্বর ওয়ার্ডের নোয়াখালী সুপার মার্কেটের আলীফ রেস্তোরার চাইনিজ হল রুমে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব ১১।



র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।



বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর একটি আভিযানিক দল নোয়াখালী পৌরসভার নোয়াখালী সুপার মার্কেটের আলীফ রেস্তোরার চাইনিজ হল রুমে অভিযান চালিয়ে এটটচক মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপর এক আসামি কৌশলে পালিয়ে যায়। এ সময় গ্রেপ্তারকৃত আসামির থেকে ২০০পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রর ১৪ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য অনুমানিক ৬০ হাজার টাকা। গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানায় তার সহযোগী পলাতক আসামি শুভ আহম্মেদ (২৮)। সে নোয়াখালী পৌরসভার ১নম্বর ওয়ার্ডের মধুসুদনপুর গ্রামের ডাক্তার হাই সাহেবের বাড়ির বাসিন্দা। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সুধারাম থানায় হস্তান্তর করা হয়। ওই মামলায় তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।