পথচারীদের মাঝে ইফতারি বিতরণ করলেন সাবেক সংসদ আব্দুল্লাহ্-আল কায়সার

0
60

রাসেদুল ইসলাম রাসেলঃ সোনারগাঁ, (নারায়নগন্জ)প্রতিনিধি ।
পবিত্র রমজান মাস কে কেন্দ্র করে পথচারিদের মাঝে ইফতার বিতরণ করলেন সাবেক সংসদ আব্দুল্লাহ্-আল কায়সার।এ মাসে ইসলাম ধর্মের লোকেরা একে অন্যের প্রতি সহানুভূতিশীল হয় একটু বেশিই তার কারন এই মাসটা ই হলো রহমত , মাগফেরাত ও নাজাতের মাস।আল্লাহ্ প্রদত্ব সেই সব নেয়ামত লুফে নিতে মুসলিমরা মরিয়া হয়ে উঠে।

ঠিক তারই ধারাবাহীকতায় ২৭ এপ্রিল রোজ বুধবার,বিকাল ৩ টা থেকে নারায়নগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা সংলগ্ন উদ্ধবগঞ্জ বাজার এলাকায় পথচারীদের সহো বিভিন্ন শ্রেনি পেশার মানুষের মাঝে ইফতার বিতরণ করেন। কায়সার বলেন এ মাস আমাদের মানুষের প্রতি সহানুভূতিশীল হওয়ার শিক্ষা দান করে , সেই শিক্ষাকে আমাদের বাস্তব জীবনে কাজে লাগাতে হবে, তাই আমি মনে করি রোজাদারদের মুখে হাঁসি ফোটানোর চেয়ে আনন্দের কিছু হতে পারেনা। তাই আমার এই ক্ষুদ্র প্রয়াস, শুধু তাই নয় তিনি আরও বলেন, সমাজের যারা উচ্চবিত্তশালী রয়েছেন তারা যেন সবার প্রতি সহানুভূতির হাত বাড়িয়ে দেন।

ইফতার বিতরেন সহযোগীতা করেছেন পৌর মেয়রপ্রার্থী নাসরিন সুলতানা ঝরা, পৌর মেয়রপ্রার্থী এ্যাডঃ ফজলে রাব্বী, পৌর যুবলীগ সভাপতি আসাদুজ্জামান আসাদ সহ আওয়ামী লীগ ও তার অংঙ্গ সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here