পথ হারা ফিরোজা বেগম বর্তমানে মধুপুরের আশ্রা গ্রামে আলমগীরের বাড়ীতে

0
291

আঃ হামিদ মধুপুর( টাঙ্গাইল) প্রতিনিধিঃমেয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় ষাটোর্ধ্ব বৃদ্ধা ফিরোজা বেগম পথ হারিয়ে ফেলেছেন। তিনি বর্তমানে টাঙ্গাইলের মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের ধলপুর গ্রামের আশ্রা চৌরাস্তা মোড়ে আলমগীর হোসেনের বাড়িতে রয়েছেন।
আশ্রয়দাতা আলমগীর হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ শেষে বাড়ি ফিরছিলাম। ওই সময় বাড়ির সামনে দোকানের পাশে বৃদ্ধা মহিলাকে ক্রন্দনরত অবস্থায় দেখতে পাই। বয়স্ক এই মহিলা শীতের রাতে কোথায় যাবেন, কোথায় থাকবেন এই ভেবে তার নিকট এগিয়ে গেলে অবুঝ শিশুর মতো কাঁদতে থাকেন। পরে তার সাথে কথা বলে জানা যায়, তাঁর নাম ফিরোজা বেগম। স্বামীর নাম হযরত আলী। ছেলের নাম রহমত উল্লাহ। মেয়ের নাম আফরুজা, রাজবানু ও শেফালী বেগম। তিনি পায়ে হেটে ছোট মেয়ে শেফালীর বাড়িতে যাওয়ার সময় পথ হারিয়ে ফেলেছেন। তিনি তাঁর গ্রামের নাম চরসাদি পূর্বপাড়া গাঙ্গের পার বলে জানিয়েছেন। তার এলাকার মেম্বারের নাম সোহরাব আলী। এর বাইরে তিনি কিছুই বলতে পারছেন না। বাধ্য হয়েই গত ২০ জানুয়ারি বৃহস্পতিবার থেকে আমার বাড়িতে আশ্রয় দিয়েছি।
আলমগীর হোসেন আরো বলেন, আমিও গরীব মানুষ। ভাঙ্গারির ব্যবসা করি। একজন মানুষের থাকা খাওয়ার ব্যবস্থা করা আমার কাছে কষ্টকর। তাই যদি এই বৃদ্ধা ফিরোজা বেগমের পরিচয় জানেন তাহলে মোবাইল নম্বরে যোগাযোগের অনুরোধ রইল। আলমগীর হোসেন ০১৩১৯-৯৯৪৯৭১।