পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বোদায় আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা।

0
49

মোঃ ফিরোজ হোসেন।

পদ্মা সেতু উদ্বোধনে বোদা উপজেলা আওয়ামী লীগের সমাবেশ।
পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান প্রদর্শন ও মিষ্টি বিতরণ করা হয়েছে।
স্বপ্নের পদ্মা সেতু বাস্তবে রুপ নেয়ায় এবং মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেশ পরিচালনায় যোগ্য নেতৃত্বে,
নিজের টাকায় পদ্মা সেতু নির্মিত হওয়ায়,আজ ২৫ জুন শনিবার পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে পঞ্চগড়ের বোদায়,রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো,নুরুল ইসলাম সুজন এমপির নির্বাচনী এলাকায়,বোদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা,সমাবেশ,সেতুর উদ্বোধনী অনুষ্ঠান প্রদর্শন, ও মিষ্ঠি বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে দুপুরে দলীয় কার্যালয় থেকে এক বিশাল আনন্দ শোভাযাত্রা বের করা হয়। বণাঢ়্য শোভাযাত্রাটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে দলীয় কার্যালয়ের সামনে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বোদা পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা,সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি এবং পৌর আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ হোসেন মির্জা বক্তব্য রাখেন। পরে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এর আগে দলীয় কার্যালয়ে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান প্রদর্শন করা হয়। কর্মসুচিতে আওয়ামী লীগ অংগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী ও সাধারণ মানুষ অংশ নেয়।

স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়নে সারা দেশের মত বোদা সহ পঞ্চগড় জেলার মানুষও আনন্দে আত্মহারা। দেশ-বিদেশের ষড়যন্ত্র মোবাবেলা করে প্রধান মন্ত্রী শেখ হাসিনা নিজের দেশের টাকায় পদ্মা সেতু নির্মাণ করে দেশের মুখ উজ্জল করায় বোদা ও দেবীগঞ্জের মানুষ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here