ফুলছড়ি উপজেলা প্রেস ক্লাবের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চলে গেলেন না ফেরার দেশে।

0
192

মোঃ রোমান আকন্দ,গাইবান্ধা জেলা প্রতিনিধি। দৈনিক আমার সংবাদ পত্রিকার গাইবান্ধার ফুলছড়ি উপজেলা প্রতিনিধি জামিরুল ইসলাম সম্রাট আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল মাত্র ৩৮ বছর।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।সম্রাটের শরীরে গত মাসে ফুসফুসে ক্যান্সার ও কিডনি রোগ ধরা পড়ে। এ ছাড়া দুই সপ্তাহ ধরে তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত ছিলেন।তিনি গাইবান্ধারর ফুলছড়ি উপজেলার উদাখালি ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের মৃত ফয়জার রহমান সরকার ও মৃত জেলেখা বেগম দম্পত্তির চতুর্থ সন্তান।

জামিরুল ইসলাম সম্রাট ফুলছড়ি উপজেলা প্রেস ক্লাবের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন। এ ছাড়া তিনি দৈনিক আমার সংবাদ পত্রিকার ফুলছড়ি উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

কিন্তু হঠাৎ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ফুলছড়ি উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. আমিনুল হক।তিনি জানান, দুই সপ্তাহ আগে ডেঙ্গু রোগে আক্রান্ত হন সাংবাদিক জামিরুল ইসলাম সম্রাট। এছাড়া গত মাসে তার শরীরে ফুসফুসে ক্যান্সার ও কিডনি রোগ ধরা পড়ে। গত ১০ ডিসেম্বর তাকে প্রথমে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করান তার পরিবার। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে নেয়া হয় আইসিইউ-তে। সেখানে চিকিৎসাধীন বিকেলে তাকে মৃত্যু ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।

এমন অকাল মৃত্যুতে শুধু যে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে তাই নয় অন্ধকারে ছেয়ে গেছে সমগ্র ফুলছড়ি উপজেলা তথা সকল সাংবাদিক মনেও। তাই সকলে তার আত্মার মাগফিরাত কামনা করছে।