বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার ছবি ভাঙার প্রতিবাদ করায় আব্দুল মতিন চেয়ারম্যানের জন্য কাল হয়ে দাঁড়াল

0
99
আজকের খবর

বিশেষ প্রতিবেদন:

বলুহর ইউনিয়ন চেয়ারম্যানকে সন্ত্রাসী হামলা করে হত্যার চেষ্টা করায় কোটচাঁদপুরে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন।

বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার ছবি ভাঙার প্রতিবাদ করা আব্দুল মতিন চেয়ারম্যানের জন্য কাল হলো।

ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলাধীন ৪ নং ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ও সিনিয়র আওয়ামী লীগের নেতা জনাব আব্দুল মতিন এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন করেন ৪ নং বলুহর ইউনিয়ন বাসী।

বুধবার(২৬ মে) বিকালে কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ডে ঘন্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ করেন।এতে কয়েকশ নারী-পুরুষ অংশ গ্রহণ করেন। এসময় বক্তারা বলেন, খালিশপুর হাইওয়েতে বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার ছবি অবমাননার প্রতিবাদে সভা ও মিছিল করার পর থেকে বিভিন্ন মাধ্যম দিয়ে আব্দুল মতিন ও প্রতিবাদে অংশ নেওয়া অন্যান্যদের হুমকি দিয়ে আসছিল।

সেই ফলশ্রুতিতে সন্ত্রসীরা জনাব আব্দুল মতিনকে হাতুড়ি ও লোহার রড দিয়ে মারাত্মকভাবে জখম করে আহত করে। মতিনের শরীরের বিভিন্ন স্থানে মারাত্নকভাবে জখম করায় তাকে প্রথমে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন যশোর সদর হাসপাতালে । সেখান থেকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে আব্দুল মতিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় আহতের ছেলে বাদী হয়ে কোটচাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।এসময় বক্তারা বলেন অনুপ্রবেশকারীরা আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার নীল নকশা করে এগিয়ে যাচ্ছে। তারা আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

মানববন্ধনের সময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি বুলবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি,ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ শাহিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আজম খাঁন,উপজেলা সাবেক সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক বি এম নাসির উদ্দীন,উপজেলা যুবলীগে যুগ্ম আহবায়ক আশরাফুল আলম খোকন,সাবেক ছাত্রলীগ নেতা সৈকত,উপজেলা ঘাতক নির্মুল কমিটির আহবায়ক এ্যাডঃ আশরাফুল মালিতা,পৌর মহিলা কাউন্সিলর শারমিন আক্তার সাথি,আরও উপস্তিত ছিলেন রবিউল ইসলাম রবিসহ উপজেলার আওয়ামী লীগ, ছাত্রলীগ,যুবলীগ, সেচ্ছাসেবকলীগ,ও বিভিন্ন এলাকার সর্বস্তরের গন্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here