বর্ণাঢ্য আয়োজনে নির্বাচন সম্পন্ন; মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি- নজরুল, সম্পাদক জিতু

0
133



মেহেন্দিগঞ্জে কর্মরত পেশাদার সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী পরিষদ নির্বাচন ২০২১-২২ বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টায় মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের নিজেস্ব কার্যালয়ে অনুষ্ঠিত এই নির্বাচনে সম্পূর্ন গণতান্ত্রিক প্রক্রিয়ায় গোপন ব্যালটের মাধ্যমে উৎসবমুখর পরিবেশে সাংবাদিকবৃন্দ তাদের পছন্দের প্রার্থীদের ভোট প্রদানের মাধ্যমে নির্বাচিত করেছেন।
জানা যায়, প্রেসক্লাবের মোট ভোটার সংখ্যা ১১ জন । এতে সর্বাধিক ৮ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আলোকিত মেহেন্দিগঞ্জের উপদেষ্টা ও দৈনিক দক্ষিনাঞ্চল পত্রিকার সিনিয়র সাংবাদিক মোঃ নজরুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী আবুল কালাম ৩ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। সাধারন সম্পাদক পদে সর্বোচ্চ ৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এহসান রেজা জিতু । তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী সঞ্জয় দেবনাথ ৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে মোঃ শামিম খান, একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দীতায় সহ-সভাপতি পদে আব্দুর রাজ্জাক, যুগ্ম-সাধারন সম্পাদক পদে মনিরুল মোর্শেদ রবিন, কোষাধ্যক্ষ পদে মাহমুদুল হাসান ফরিদ, কার্যকরী সদস্য-১ পদে জাহীদুল বারী খোকন ও কার্যকরী সদস্য-২ পদে নুর মোহাম্মদ জুয়েল নির্বাচিত হয়েছেন। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নির্বাচন পর্যবেক্ষণ করেণ মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন মাসুদ। নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেণ শিক্ষক আক্তার হোসেন খোকন ও ইউপি সচীব ভাস্কর চন্দ্র পাল । নির্বাচন পর্যবেক্ষণে আরো উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ এর প্রতিনিধি এস.আই মিজানুর রহমান, মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম ইউসুফ আলী সৈকত, সাধারণ সম্পাদক মোঃ তাজেম আলী, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং উপজেলা ও থানা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।