বাংলাদেশ ন্যাশনালিস্ট কালচারাল ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ।

0
241

মোঃ রোমান আকন্দ,গাইবান্ধা জেলা প্রতিনিধি। বর্তমানে ঋতুবৈচিত্র্যের আর এক নাম হচ্ছে শীতকাল। শীতকালে গাছের পাতা ঝরে যায় অপরিকল্পিতভাবে। তেমনিভাবে প্রাকৃতিক বৈচিত্রেও পরিবর্তন ঘটে। শিশু বাচ্চা থেকে শুরু করে বৃদ্ধরা থাকে অনেক কষ্টে। তাই শীতকালে মানবতার কল্যাণে গাইবান্ধার জেলার ১০ নং ঘাগোয়া ইউনিয়নের কাটিহারা গ্রামে বাংলাদেশ ন্যাশনালিষ্ট কালচারাল ফাউন্ডেশন এর সহায়তায় ২১৫ জন মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাশনালিষ্ট কালচারাল ফাউন্ডেশনের গাইবান্ধা জেলার আহ্বায়ক মোঃ খালেকুজ্জামান সরকার, উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সদস্য মোঃ আব্দুল লতিফ ফারাজী,মিঠুল মন্ডল আনিছুর রহমান,সিদ্দিক মন্ডল,শাহিন, আসাদুল হাবিব, সাদ্দাম হোসেন।

আরও উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ডের মেম্বার,মোঃ আফিল উদ্দীন মন্ডল, ইমাম মোঃ আকরামুল হোসেন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। বাংলাদেশ ন্যাশনালিষ্ট কালচারাল ফাউন্ডেশন দেশ তথা দেশের জনগণের জন্য মানবতার কল্যাণে অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য কম্বল বিতরণ করে থাকেন।

এদিকে স্থানীয় লোকজন ও এলাকাবাসী জানায় বাংলাদেশ ন্যাশনালিষ্ট কালচারাল ফাউন্ডেশনের মতো যদি সকল মানুষ মানবতার পাশে থেকে প্রত্যেকে একটি করে শীত বস্ত্র দান করেন তাহলে এই দেশে শীতার্ত মানুষেরা আর অবহেলিত হবে না। হবে না তারা শীতে কাতর।তাই এলাকাবাসীর আহব্বান সকলকে এগিয়ে আসতে হবে মানবতার পাশে তাহলে দেশের সকল সর্বস্তরের জনগণ সুখে-শান্তিতে সোনার বাংলায় বসবাস করতে পারবে ও দেশের জনগণ থাকবে নিরাপদে।