বাঘায় নির্বাচন নিয়ে আইন শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত।

0
84

রাশেদুল হক নয়ন বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ আসন্ন চতুর্থ ধাপে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী,বাউসা,চকরাজাপুর( ৩টি) ইউনিয়ন পরিষদের নির্বাচনের আচরণবিধি ও আইনশৃঙ্খলা বিষয়ে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রশাসন, আইন শৃঙ্খলা বাহিনী ও প্রার্থীরা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করে অঙ্গীকারবদ্ধ হোন।
শনিবার (১৮ ডিসেম্বর) দুপুর ১২টায় উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ শহিদ মিনার চত্ত্বরে প্রার্থীদের সাথে মতবিনিময় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণবিধি ও আইন-শৃংখলা বিষয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নির্বাচন নিয়ে প্রার্থীরা তাদের অভিমত প্রকাশ করেন।



সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুল জলিল। তিনি বলেন, আমরা চাই এ নির্বাচনে জনগণের রায় প্রতিফলিত হোক। আর তাই ভোটাররা যাতে নিরাপদে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এজন্য নির্বাচনী কাজে সংশ্লিষ্ট সকলকে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে। নির্বাচনী কাজে সংশ্লিষ্ট কোনো কর্মকর্তার পক্ষপাতকমূলক আচরণ-অবস্থান, গাফলতি ও শৈথল্যতা বরদাশত করা হবে না। কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না।
বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) বলেন, সবাই চাচ্ছে অবাধ, নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচন। তাহলে অসুবিধাটা কোথায়? আমরা মনে করি কোনো অসুবিধা নেই। নির্বাচন শতভাগ নিরপেক্ষ হবে। তাই এ নির্বাচন নিয়ে কোনো রকম ভয়, শঙ্কা থাকতে পারে না। প্রার্থী ও ভোটার সবাইকে আমরা আশ্বস্ত করতে পারি বাঘা উপজেলার ইউপি নির্বাচন হবে একটি মডেল নির্বাচন।


ইউএনও পাপিয়া সুলতানা চামেলীর সভাপতিত্বে ও উপজেলা রিটার্নিং কর্মকর্তা মজিবুল আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন রাজশাহী সিনিয়র জেলা নির্বাচন অফিসার সাইফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মনিরুজ্জামান,বাঘা থানা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন সাজু, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সকল কর্মচারীসহ ৩ ইউনিয়ন পরিষদের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থীরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here