বিদ্যানন্দপুর ০৬ নং ওয়ার্ডে আলোচনার শীর্ষে মোরগ প্রার্থী কামরুল ইসলাম ইদ্রিস

0
329

বিশেষ প্রতিনিধি //
মেহেন্দিগঞ্জ উপজেলার ০৬ নং বিদ্যানন্দপুর ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে বেশ আলোচনায় রয়েছে মোরগ প্রতীক নিয়ে মোঃ কামরুল ইসলাম ইদ্রিস।

কামরুল ইসলাম ইদ্রিস তার নিজ অস্থায়ী কার্যালয়ে উপস্থিত হয়ে বলেন, এলাকার মানুষদের আস্থা, নির্ভরতা, ভরসা ও ভালোবাসা পেয়েই আমি এবারও নির্বাচনে দাড়িয়েছি, যেহেতু এলাকার জনগণ ভরসা ও ভালোবাসা দিয়েছে আমাকে, তাই তাদের প্রতি সম্মান রেখেই বলতে চাই, আমার এলাকার মানুষদের সুখে দুঃখে, বিপদে আপদে কিভাবে পাশে থাকতে হয়, তা আমাকে বলে দিতে হবে না, বিগত দিনে যেভাবে তাদের পাশে রয়েছি, এখন থেকে পূর্বের ন্যায় আমার দ্বায়িত্ব ও কর্তব্য আরো বেড়ে গেলো তাদের পাশে থাকার।



সরেজমিনে গিয়ে সাধারণ জনগণের সাথে আলাপকালে জানা যায়, কামরুল ইসলাম ইদ্রিস এলাকায় বেশ সুনাম কুড়িয়েছেন, এবং অসহায়, গরিব ও দুস্থদের পাশে দাড়ানোর তার বেশ নজির রয়েছে। এছাড়াও সাধ্যমতো সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আপ্রাণ চেষ্টা করেন। নাম প্রকাশ না করার শর্তে এক মুরুব্বী বলেন, আমাগো এবারের মেম্বার যদি ইদ্রিস হয়, তাইলে এলাকার মানুষ গো জন্য ভালো হইবো, ইদ্রিস খুব ভালো পোলা, আল্লাহ জানি ওরে আবারও মেম্বার বানায়, দোয়া করি।




এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় যে, মোঃ কামরুল ইসলাম ইদ্রিস আমাদের পছন্দের একজন মানুষ, আমরা ভোট দিয়ে তাকে জয়যুক্ত করেবো ইনশাআল্লাহ। আমরা তাকে সমর্থন দিয়েছি, ফুলের মালা দিয়ে গ্রহন করবো, এমন আশাবাদ ব্যাক্ত করেন সাধারণ জনগণ।


এ ব্যাপারে মোঃ কামরুল ইসলাম ইদ্রিস বলেন, আমি পূর্বেও দুই দুইবার সফলতার সহিত মেম্বার এর দ্বায়িত্ব পালন করেছি, এবারও জনগণ আমাকে ভালোবাসা দিয়ে, ভরসা করে মেম্বার পদে নির্বাচন এর জন্য দাঁড় করিয়েছে, জনগন এর ভালোবাসা ও ভোটেই আমি শতভাগ জয়যুক্ত হওয়ার আশাবাদী ইনশাআল্লাহ।

এছাড়াও মোঃ কামরুল ইসলাম ইদ্রিস আরো বলেন, আমার ওয়ার্ডে মোট ভোটারের সিংহভাগ ভোট পাবো বলে আমি আশাবাদী, কারন বিগত দিনে মেম্বার থাকাকালীন অবস্থায় এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডে বেশ ভালো নজির রাখার চেষ্টা করেছি, যার প্রমান রয়েছে বর্তমানেও,মোশাররফ সরদারের বাড়ির সামনে ঢালাই পোল সহ এমন আরো অগণিত কার্যক্রম রয়েছে, যার ফলে এলাকার লোকজন ভালোবাসা ও আন্তরিকতা দিয়ে আমাকে এবারও নির্বাচন করতে বাধ্য করেছে।



তবে প্রশাসনের ভূমিকা সম্পর্কে আলাপকালে বলেন, প্রশাসনের ভূমিকা যথেষ্ট সন্তোষজনক, উপজেলা প্রশাসন পূর্বের ন্যায় এবারও আশ্বাস দিয়েছেন যে, নিরপেক্ষ ও সুষ্টু নির্বাচন হবে, কোন ধরনের অরাজকতা সৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। সাধারণ জনগণ যেনো ভোটকেন্দ্রে এসে ভোট দিতে পারে, সেই পরিবেশ তৈরি থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।