বিয়ের দাবিতে বিজিবি সদস্যের বাড়িতে প্রেমিকার অনশন

0
401

ভ্রাম্যমাণ প্রতিনিধি:মো: রোকনুজ্জামান : কুষ্টিয়ার ইবি থানার ১১ নং আব্দালপুর ইউনিয়নের লক্ষিপুরের রিপন হোসেন (২৪) নামে এক বিজিবি সদস্যের বাড়িতে ২ দিন ধরে অনশন করছে প্রেমিকা। বুধবার রাত ৮টার থেকে অনশন শুরু করেন তিনি।

জানা গেছে, প্রেমিক রিপন মিয়া লক্ষ্মীপুর গ্রামের নিয়াত মোড়ের ইসমাইল হোসেন এর ছেলে। আর প্রেমিকার বাড়ি কুমারখালী উপজেলার চাঁদপুর ইউনিয়নের জুঙ্গলিয়া গ্রামে। এক বছর পূর্বে ফেসবুকে তাদের পরিচয় হয়। ধীরে ধীরে এই সম্পর্ক প্রেমে পরিণত হয়। সম্পর্কের এক পর্যায়ে দুজনের মধ্যে শারিরিক সম্পর্ক হয়। এরপর ওই তরুণীকে এড়িয়ে চলতে থাকে প্রেমিক।

ঐ তরুণীর বাবা-মা জানান, বুধবার বিকেলে হরিনারায়নপুর বাজারে কেনাকাটা করার উদ্দেশ্যে মায়ের কাছে বলে যাই। পরে রাত হয়ে গেলেও মেয়ে আর বাড়িতে ফিরে আসেনি। পরে খোঁজ নিয়ে জানতে পারেন তার মেয়ে প্রেমিক রিপন হোসেন এর বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করছে।

রিপন মিয়ার পরিবার জানান, এক তরুণী গতকাল রাত ৮টা থেকে আমাদের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করছে। ঘটনাটির ব্যাপারে মেয়ের পক্ষের লোকজনের সাথে কথা হয়েছে এবং বিষয়টি যতদ্রুত সম্ভব সামাজিকভাবে মিমাংসা করার চেষ্টা চলছে।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: মোস্তাফিজুর রহমান রতন জানান,ঘটনাটির বিষয়ে আমরা অবহিত আছি। ভিকটিমের পরিবার থেকে এ বিষয়ে অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।