বিরলে ১২০ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক

0
250

মোঃ মিষ্টার ইসলাম ( দিনাজপুর ) উপজেলা সংবাদদাতা :
পুলিশের মাদক বিরোধী অভিযানে বিরলে ১২০ বোতল ফেন্সিডিল এবং ২টি মোটরসাইকেল’সহ ০৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিরল থানা পুলিশ। আটককৃতদের মধ্যে ০২ জনই সরকারী কর্মচারী।

আটককৃতরা আসামীরা উপজেলার ১১নং পলাশবাড়ী ইউপি’র সারাঙ্গাই বাগড়াপাড়া গ্রামের মৃতঃ হোসেন আলীর পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম (২৮), ০৮নং ধর্মপুর ইউপি’র কামদেবপুর কলাপাড়া গ্রামের ইব্রাহিমের পুত্র ও দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা অন্ধ হাফেজ মোড়ের মহিলা বিষয়ক অধিদপ্তরের ডে-কেয়ার সেন্টারের অফিস সহায়ক আলমগীর হোসেন (৩৭) এবং একই ইউপি’র বনগাঁও জঙ্গলপাড়া গ্রামের মৃতঃ ইসমাইল হোসেনের পুত্র বিরল উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী মমিনুল ইসলাম।

বিরল থানার অফিসার ইনচার্জ ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার (০৮ জানুয়ারি) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে কূখ্যাত মাদক ব্যবসায়ী শফিকুল ইসলামের বাড়ীর সামনে থেকে ১২০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও তাদের ব্যবহৃত ২টি মোটরসাইকেলসহ তাঁদেরকে আটক করা হয়।

তাঁদের বিরুদ্ধে বিরল থানায় এস.আই আনোয়ার হোসেন বাদী হয়ে একটি সংশ্লিষ্ঠ ধারায় মামলা দায়ের করেছেন। যাহার মামলা নং-০৩, তারিখ-৮ জানুয়ারি ২০২২ইং।

আজ রবিবার (০৯ জানুয়ারি) সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।